শনিবার, ২৪ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯, ০৫:১৩:৫১

মেয়ের বিয়েতে নাচলেন রজনীকান্ত (ভিডিও)

মেয়ের বিয়েতে নাচলেন রজনীকান্ত (ভিডিও)

বিনোদন ডেস্ক : অত্যন্ত আড়ম্বরপূর্ণ আয়োজনে বিয়ের পিঁড়িতে বসেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের ছোট মেয়ে সৌন্দর্য। রবিবার অভিনেতা-ব্যবসায়ী বিশ্বান বঙ্গামুড়িকে বিয়ে করেন তিনি। বিয়ের যাবতীয় অনুষ্ঠান দক্ষিণী রীতি মেনেই সম্পন্ন হচ্ছে।

এটি সৌন্দর্যর দ্বিতীয় বিয়ে। এর আগে সৌন্দর্য বিয়ে করেন ব্যবসায়ী অশ্বিনী রাজকুমারকে। বেদ নামের ৪ বছর বয়সী একটি ছেলেও রয়েছে তার। কিন্তু সেই বিয়ে টেকেনি। ২০১৭ সালে ডিভোর্স হয়ে যায় সৌন্দর্য-অশ্বিনীর। আর রবিবার সৌন্দর্য দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন।

এদিকে শনিবার প্রাক বিবাহ উৎসব অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানের বেশ কিছু ছবি ও ভিডিও সামনে এসেছে। একটিতে জনপ্রিয় চলচ্চিত্র তারকা রজনীকান্তকে তুমুল নাচতে দেখা যায়; যা মুহূর্তেই ভাইরাল হয় নেট দুনিয়ায়। তার ব্লকবাস্টার ছবি মুথু-র ওরুভান ওরুভান মুধালাই-এর গানে নাচ করতে দেখা যায় রজনীকে।

রজনীর একটি ছবিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, নাতি নাতনিদের সঙ্গে খেলা করছেন তিনি। ছবিতে রয়েছে বড় মেয়ে ঐশ্বর্যা ও জামাই ধনুষের দুই ছেলেমেয়ে যাত্রা, লিঙ্গ ও সৌন্দর্যের ছেলে বেদ।

https://twitter.com/meenadmr?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1094432566063521794&ref_url=http%3A%2F%2Fwww.rongginn.com%2Frajinikanth-dance-at-daughter-soundarya-rajinikanths-pre-wedding%2F

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?