শুক্রবার, ২৪ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৫ মার্চ, ২০১৯, ০৫:৩২:০৭

প্রথম সপ্তাহ শেষে কত আয় করলো ‘বদলা’?

প্রথম সপ্তাহ শেষে কত আয় করলো ‘বদলা’?

বিনোদন ডেস্ক : অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নু। অনস্ক্রিন এই দুই অভিনেতাকে দর্শক দেখেছেন ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘পিঙ্ক’ সিনেমায়। ফের একসঙ্গে কাজ করেছেন তারা। এবার ‘বদলা’ সিনেমায় দেখা যাবে তাদের।

স্প্যানিশ ছবি ‘দ্য ইনভিজিবেল গেস্ট’-এর হিন্দি রিমেক ‘বদলা’। শাহরুখ খানের কোম্পানি ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’ এই ছবির সহ প্রযোজনা করেছে। সুজয় ঘোষ এই ছবির পরিচালনার দায়িত্বে।

৮ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অমিতাভ-তাপসীর এই সিনেমা। ভারতের প্রায় সাড়ে নয় শ’ পর্দায় মুক্তি পেয়েছে সিনেমাটি। নির্মাণ, প্রচার ও বিজ্ঞাপন মিলিয়ে সিনেমাটির মোট ব্যয় ২০ কোটি রুপি।

এরই মধ্যে মুক্তির এক সপ্তাহ অতিক্রম করেছে সিনেমাটি। মুক্তির প্রথম সাত দিনে ‘বদলা’র আয় হয়েছে ৪৪.৮৪ কোটি রুপি (শুধুমাত্র ভারতে)। শুক্রবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এ তথ্য জানান।

এদিকে ‘পিঙ্ক’ সিনেমা থেকে ‘বদলা’ ওপেনিং দিন ভালো হয়েছে। বক্স অফিসে ‘পিঙ্ক’-এর প্রথম দিনের আয় ছিলো ৪.৩২ কোটি রুপি আর ‘বদলা’ প্রথম দিনে আয় করে ৫.০৪ কোটি রুপি।

বদলা সিনেমায় একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, যিনি ৪০ বছরে কোনো মামলা হারেননি। অন্যদিকে একজন সন্দেহভাজন খুনির চরিত্রে দেখা গেছে তাপসীকে।

এর আগে ছবিটি নিয়ে সুজয় ঘোষ সাংবাদিকদের বলেছিলেন, “শাহরুখ এই ছবির প্রযোজনায় যুক্ত হওয়ার পর আমার উৎসাহ দ্বিগুণ হয়ে গিয়েছে। আমি এর থেকে ভালো টিম পেতাম না।”

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?