মঙ্গলবার, ২৩ এপ্রিল ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৪ মার্চ, ২০১৯, ১২:১১:৫০

শ্রদ্ধা-নোরার জোরদার টক্কর (ভিডিও)

শ্রদ্ধা-নোরার জোরদার টক্কর (ভিডিও)

বিনোদন ডেস্ক : নানা জল্পনার পর শ্রদ্ধা কাপুর এবং বরুণ ধাওয়ান অভিনীত সবচেয়ে বড় নাচের সিনেমার নাম স্থির হয় ‘স্ট্রিট ডান্সার’। সিনেমাটি তৈরি করছেন রেমো ডি’সুজা। ভারতে ও বিদেশে শুটিং চলছে সিনেমাটির।

সম্প্রতি লন্ডনে শুটিং সেরে দেশে ফিরেছেন ‘স্ট্রিট ডান্সার’ সিনেমার কলাকুশলীরা। গত বৃহস্পতিবার দলের সদস্যরা জমিয়ে হোলির আনন্দ উপভোগ করলেন। শ্রদ্ধা কাপুর, নোরা ফাতেহি, বরুণ ধাওয়ান, পরিচালক রেমো ও অন্যান্য সদস্যরা জমিয়ে পার্টি করলেন ওই দিন রাতে।

আর তাদের এই উৎসব উদযাপনের কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারা। রেমো একটি ভিডিও শেয়ার করেছেন। ওই ভিডিওতে ‘স্ট্রিট ডান্সার’ সিনেমার দুই অভিনেত্রী নোরা ও শ্রদ্ধার নাচ দেখা দেখা গিয়েছে। তাদের নাচের এই মুভ বেশ মজাদার। আসলে পুরো ভিডিওটিই বেশ মজাদার।

রেমো তার ক্যাপশনে মজার ছলে লিখেছেন, ‘শ্রদ্ধা ও নোরা ফাতেহির জোরদার টক্কর। ওরা যেখানে, যে কোনো সময়ে মুখোমুখি হলেই এটা হবে বলে মনে করছি। আর এটা কিন্তু সিনেমাতে নেই।’

শুধু তাই নয়, এরপর আরও একটি ভিডিও সামনে আসে। আর এই মজার ভিডিও পোস্ট করেন নোরা। ওই ভিডিওতে নোরাকে তার জনপ্রিয় দিলবর গানের মুভস নিয়ে শ্রদ্ধার ক্লাস নিতে দেখা গিয়েছে।

উল্লেখ্য, এর আগে দিলবার গানের তালে নাচ নিয়ে নোরার সঙ্গে বরুণের টক্করেরও একটা ভিডিও সামনে এসেছিল। নোরার শেয়ার করা ভিডিওটা একটু অন্য ধরনের। ভিডিও নোরাকে দিলবার গানের তালে নাচের মুভ একটার পর একটা দেখাতে দেখা যাচ্ছে। সূত্র: এবিপি-আনন্দ

https://www.instagram.com/p/BvSDZKbnlcx/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?