সোমবার, ১৭ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯, ১০:০৭:১৮

‘বদলা’ হিটের পর বোনাস দাবি অমিতাভের

‘বদলা’ হিটের পর বোনাস দাবি অমিতাভের

বিনোদন ডেস্ক : দেশি ও আন্তর্জাতিক বক্স অফিসে খুব ভালো ব্যবসা করেছে মেগাস্টার অমিতাভ বচ্চন অভিনীত ‘বদলা’। ছবির প্রযোজক বলিউড কিং শাহরুখ খান। তাই কৌতুক করে শাহরুখের কাছে বোনাস দাবি করলেন বিগ বচ্চন।

অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনীত থ্রিলার ছবি ‘বদলা’ প্রযোজনা করেছে শাহরুখ খানের মালিকানাধীন প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট। আয়ে এই সংস্থার অন্যতম হিট ছবি ‘বদলা’।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে অমিতাভ বচ্চন উদাহরণ টেনে বলেছেন, যদি কোনো কোম্পানি লক্ষ্য অর্জন করে, তবে কর্মীদের বোনাস দিয়ে থাকে। ‘তো, আমার বোনাস কোথায়?,’ শাহরুখকে অমিতাভের জিজ্ঞাসা।

অমিতাভ বচ্চনের তারকাখ্যাতির কারণেই যে ‘বদলা’র সাফল্য, তা ভালোভাবেই জানেন শাহরুখ। তবে এর আগে টুইটার-বার্তায় অমিতাভ বলেছিলেন, এ ছবির বক্স অফিস সাফল্য এড়িয়ে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। একে ‘নীরব সাফল্য’ বলেও অভিহিত করেছিলেন। শাহরুখকে বলেছিলেন পার্টি দিতে।

অবশ্য অসাধারণ উত্তর দিয়েছিলেন কিং খান। বিগ বচ্চনকে বলেছিলেন, ‘স্যার, সিনেমা আপনার। অভিনয় আপনার। হিটও হয়েছে আপনার জন্য। আপনি না থাকলে তো সিনেমাই হতো না। তাহলে পার্টিটা?’

ভারতের বক্স অফিসে ‘বদলা’ ৮৬ কোটি রুপির বেশি আয় করেছে জানিয়ে ছবিটিকে ‘সুপারহিট’ বলেছিলেন চিত্রসমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ। আর আন্তর্জাতিক বক্স অফিসেও ভালো আয় করেছে। সুজয় ঘোষ পরিচালিত এ ছবির নির্মাণব্যয় মাত্র ১০ কোটি রুপি।

‘বদলা’ দিয়ে শুধু সুজয় ও অমিতাভের পুনর্মিলনই হয়নি, ‘পিংক’ সহ-অভিনেতা তাপসী পান্নুর সঙ্গেও অমিতাভের পুনর্মিলন হয়েছে।

রেড চিলিস এন্টারটেইনমেন্ট থেকে ‘জিরো’, ‘রাইস’, ‘জব হ্যারি মেট সেজল’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘দিলওয়ালে’সহ বেশ কয়েকটি সিনেমা নির্মিত হয়েছে।

রোমাঞ্চকর কাহিনী অবলম্বনে নির্মিত স্পেনীয় সিনেমা ‘ইনভিজিবল গেস্ট’, সেটিরই রিমেক সুজয় ঘোষ পরিচালিত ‘বদলা’। অপরাধ ও প্রতিশোধের গল্প নিয়েই এ সিনেমা। কেন্দ্রীয় চরিত্রে অমিতাভের সঙ্গে ছিলেন তাপসী পান্নু। এতে আরো অভিনয় করেছেন অমৃতা সিং, টনি লুক, মানব কৌল ও তানভির ঘানি।

অমিতাভ বচ্চনকে আগামীতে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে। এতে প্রধান চরিত্রে রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। অন্যদিকে, শাহরুখ খানের সর্বশেষ ছবি ‘জিরো’ বক্স অফিসে ভালো করতে পারেনি। এতে তাঁর বিপরীতে ছিলেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। সূত্র : হিন্দুস্তান টাইমস

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?