রবিবার, ২১ এপ্রিল ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯, ১০:১০:৩৯

যে কারণে সঙ্গীতাকে বিয়ে করেননি সালমান

যে কারণে সঙ্গীতাকে বিয়ে করেননি সালমান

বিনোদন ডেস্ক : সালমান খান, বলিউডের এলিজেবল ব্যাচেলর বলা হয় যাকে। বলিউডে যে কয়টি বিষয় সবসময় আলোচনায় থাকে তম্মধ্যে একটি হলো, সালমান খান এ বছর বিয়ে করছেন কী?

তাই তিনি যেখানেই যান সেখানেই উঠে আসে বিয়ের বিষয়টি। সালমান কখনো এড়িয়ে যান, কখনো বা কৌশলী উত্তর দেন। তবে সরাসরি কিছু বলেন না কবে বিয়ে করবেন বা কেন এতদিনেও বিয়ে করেননি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন তিনি। বিভিন্ন সংবাদ মাধ্যমে ইতিমধ্যেই ঘুরছে সালমানের এই বক্তব্য৷

জানা যাচ্ছে, ২০১৩ সালে সালমান কফি উইথ করণে এসেছিলেন। সে সময়ই তার ব্যক্তিগত জীবনের কিছু দিক প্রকাশ পেয়েছিল তার কথায়। করণের প্রশ্নে সালমান জানিয়েছিলেন, সঠিক সময় এলেই তিনি বিয়ে করবেন।

‘একটা সময় এসেছিল যখন সত্যিই আমি বিয়ে করতে চেয়েছিলাম। অনেকদূর এগিয়েও গিয়েছিলাম। সঙ্গীতার সঙ্গে বিয়ের কার্ড ছাপানো হয়ে গিয়েছিল। পরে বিয়েটা ভেঙে যায়’- এভাবেই বললেন সালমান। কেন ভাঙে সেই বিয়ে এর কারণ হিসেবে তার ভাষ্য, ‘মনে হয় আমি সঙ্গীতার যোগ্য ছিলাম না।’

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?