বৃহস্পতিবার, ১৮ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৪ মে, ২০১৯, ১০:২৫:১৪

একই গাড়িতে কার্তিক-সারা, কোথায় গেলেন তাঁরা?

একই গাড়িতে কার্তিক-সারা, কোথায় গেলেন তাঁরা?

বিনোদন ডেস্ক : হালে বলিউডের অন্যতম আলোচিত জুটি নবাবনন্দিনী সারা আলি খান ও ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিক আরিয়ান। কার্তিককে ‘ক্রাশ’ বলে মিডিয়ার মনোযোগ কেড়ে নিয়েছিলেন সারা। এবার এ যুগলকে একই গাড়িতে দেখা গেল।

চিত্রপরিচালক-লেখক ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে জুটি বেঁধেছেন কার্তিক-সারা। চলছে এই ছবির শুটিং। গতকাল রোববার মুম্বাইয়ে শুটিং শেষে একই গাড়িতে চড়ে কোথাও যেতে দেখা যায় এ যুগলকে।

বেশ কয়েকটি ছবিতে কার্তিক-সারা ছাড়াও তাঁদের পরিচালক ইমতিয়াজ আলিকে গাড়িতে উঠতে দেখা গেছে। একই গাড়িতে ওঠেন কার্তিক-সারা। গত মাসে দিল্লিতে এই ছবির প্রথম শিডিউলের শুটিং হয়েছিল। দিল্লি শিডিউল শেষে পরিচালকের সঙ্গে নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার দিয়েছিলেন কার্তিক।

গত বছর বক্স অফিসে ‘সোনু কে টিটু কি সুইটি’র ব্যাপক সাফল্যের পর বিপুল তরুণীর মন জয় করে নেন কার্তিক আরিয়ান। শুধু ভক্তই নয়, বলিউড অভিনেত্রীরাও তাঁর প্রেমে মশগুল। এই কদিন আগে নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে বলেছেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ। একান্তে সময় কাটাতে রাজি।

এদিকে অনন্যার আগে নবাবনন্দিনী সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের প্রেমের গুঞ্জন নিয়ে কম লেখালেখি হয়নি। একই টেলিভিশন শোতে বাবা সাইফ আলি খানের সামনে সারাও বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ, একসঙ্গে কফি ডেটে যেতে রাজি।

‘লাভ আজকাল টু’র শুটিং সেট থেকে এর আগে একটি চুম্বনদৃশ্য অন্তর্জালে ভাইরাল হয়েছিল। নেটিজেনদের দাবি, এই চুম্বন কার্তিক-সারার। তবে প্রতিক্রিয়ায় কার্তিক রহস্য রেখে বলেছিলেন, ‘সত্যিই কি আমি ও সারা?’

ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রণদীপ হুদাকেও। ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এ ছবি। ইমতিয়াজ আলি পরিচালিত এ ছবির প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে, যেখানে প্রধান চরিত্রে ছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন।

এ ছাড়া পরিচালক ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ রিমেকে অভিনয় করবেন সারা আলি খান। এতে তাঁর নায়ক পরিচালকের ছেলে বরুণ ধাওয়ান।

অন্যদিকে, ১৯৭৮ সালের হিট সিনেমা ‘পতি, পত্নী অউর ওহ’-তে চুক্তি সেরেছেন কার্তিক আরিয়ান ও অনন্যা পান্ডে। মুদাশ্বর আজিজ পরিচালিত এ সিনেমায় আরো রয়েছেন ভূমি পেড়নেকার। ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। সূত্র : হিন্দুস্তান টাইমস

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?