শনিবার, ৩০ মে ,২০২০

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৪ মে, ২০১৯, ০১:৫৯:৫৫

মাকে নিয়ে সুহানার আবেগঘন পোস্ট

মাকে নিয়ে সুহানার আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক : “মা”-এই একটি ছোট্ট শব্দে কি এক রহস্য আছে যেন! পৃথিবীর সকল শান্তি, তৃপ্তি, বিশ্বাস, আস্থা আর নির্ভরতার আধার হলেন মা। মায়ের ঋণ পরিশোধ করবার ক্ষমতা কারও নেই, হবেও না কোনোদিন। পৃথিবীর প্রতিটি মা কী দীর্ঘ সময় গর্ভে ধারণ করে,অসহ্য প্রসব বেদনা সহ্য করে পৃথিবীর আলোতে আনেন তার সন্তানকে। আর সে যদি হয় কন্যা সন্তান সেই মা-সন্তানের সম্পর্কে তৈরি হয় অন্যরকম অদৃশ্য এক বন্ধন।

এমনই এক মায়ার বন্ধন বলিউড বাদশা শাহরুখ খান ঘরণী গৌরী খান এবং তার মেয়ে সুহানা খানের মধ্যে। ইন্ডাস্ট্রির অন্দরের অনেকেই মনে করেন, তাদের সম্পর্কটা মা-মেয়ের নয়। সম্পর্কটা বন্ধুত্বের। গৌরী এবং সুহানাও সেই যুক্তি মেনে নেন।

গত ১২ মে বিশ্বব্যাপী পালিত হয়েছে মা দিবস। মাকে নিয়ে বিভিন্ন পোস্টে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। ব্যতিক্রম নন সুহানাও। মা আসলে তার শিক্ষক। ছবি পোস্ট করে এই বার্তাই দিয়েছেন শাহরুখ কন্যা।

সুহানা লিখেছেন, ‘মা আমাদের মহান শিক্ষক। ভালোবাসা, ভয় না পাওয়ার শিক্ষক। যদি ভালোবাসা মানে একটা মিষ্টি ফুল হয়, আমার মা তা হলে সেই ফুলটা…।’

মায়ের মতো ইন্টিরিয়ার ডিজাইনিং নয়; বরং বাবার মতো অভিনয় বা ক্যামেরার পিছনের কাজকেই পেশা হিসেবে বেছে নিতে চান সুহানা। আর এতেও সুহানাকে মা গৌরীই সবচেয়ে বেশি সাপোর্ট করেন বলে ঘরোয়া আড্ডায় জানিয়েছিলেন শাহরুখ-কন্যা। সূত্র: আনন্দবাজার পত্রিকা

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?