বুধবার, ২২ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৪ মে, ২০১৯, ০৬:০৬:০৩

জনপ্রিয়তায় ধস, ভক্তখরা, সেলফিও তুলছে না কেউ!

জনপ্রিয়তায় ধস, ভক্তখরা, সেলফিও তুলছে না কেউ!

বিনোদন ডেস্ক : তারকারা ঘর থেকে বের হলেই আলোকচিত্রীদের ভিড়, সেলফি তোলার জন্য উন্মত্ত জনতার হুটোপুটি—এমন দৃশ্যই স্বাভাবিক। বলিউড তারকাদের তো আরো বেশি ভক্তকুল। কিন্তু দিলবারকন্যা নোরা ফাতেহির যেন ভক্তখরা চলছে। কেউ দেখেও দেখছে না, সেলফি তোলা তো দূরের ব্যাপার!

‘সত্যমেভ জয়তে’ সিনেমার ‘দিলবার’ গানে বেলি ড্যান্স দিয়ে রাতারাতি তারকা বনে যান নোরা ফাতেহি। বিশ্বজুড়ে তুমুল সাড়া ফেলে রিমেক ভার্সনটি। নোরার নাচের দক্ষতা দারুণ। বলা হয়, তাঁর সঙ্গে বেলি ড্যান্সে প্রতিযোগিতা করতে পারেন, হিন্দি ইন্ডাস্ট্রিতে এমন কেউ নেই।

কিন্তু সম্প্রতি ভক্তখরায় ভুগছেন আবেদনময়ী নোরা ফাতেহি। মনে হচ্ছে, তিনি নন, তাঁর সব ভক্ত স্থানান্তরিত হয়েছে বন্ধু স্টিভেন রায় থমাসের কাছে। এমনটা নিজেই প্রকাশ করেছেন দিলবারকন্যা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একাধিক ভিডিও পোস্ট করেছেন স্বয়ং নোরা ফাতেহি। ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি যেখানেই যাচ্ছেন, ভক্তরা তাঁকে এড়িয়ে চলছেন। একটা মানুষও তাঁর সঙ্গে সেলফি তুলতে চাইছেন না। আরো মজার ব্যাপার হলো, তাঁর পাশে থাকা মানুষটির প্রতিই জনতার যত আগ্রহ। কেউ কেউ তো নোরাকে চিনতেই পারেননি। কিন্তু নোরাকে পাশ কাটিয়ে সেলফি তুলেছেন স্টিভেনের সঙ্গে!

কয়েক দিন আগে নোরা ফাতেহি অভিযোগ করেন, তাঁর সঙ্গে ‘অদ্ভুত কিছু’ ঘটে চলেছে। যেখানেই তিনি যাচ্ছেন, কেউ তাঁর সঙ্গে সেলফি তুলছেন না, কিন্তু তাঁর বন্ধুর সঙ্গে তুলছেন। শেয়ার করা বেশিরভাগ ভিডিওতে স্টিভেনকে নোরার পাশে দেখা যাচ্ছে। কয়েক দিন আগে দুষ্টুমি করে একটি ভিডিও শেয়ার করেছিলেন নোরা, সেখানে বলা হয়, ‘স্ট্রিট ড্যান্স থ্রিডি’ সিনেমায় বরুণ ধাওয়ান নয়, দেখা যাবে স্টিভেন রায় থমাসকে।

নোরা ফাতেহিকে সর্বশেষ রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী’ সিনেমার বিশেষ গান ‘কামারিয়া’য় দেখা গিয়েছে। সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের ‘দিলবার দিলবার’ গানের রিমেক ভার্সনে নেচে লাইমলাইটে আসেন নোরা।

নোরা ফাতেহিকে আগামীতে সালমান খান, ক্যাটরিনা কাইফ ও দিশা পাটানি অভিনীত ‘ভারত’ সিনেমায় দেখা যাবে। বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ছবিতেও কাজ করছেন তিনি। কিছুদিন আগে রেমো ডি সুজা পরিচালিত এ ছবির শুটিং করতে লন্ডনে দেখা যায় তাঁকে। এ ছাড়া শিগগিরই তিনি জন আব্রাহামের ‘বাটলা হাউস’-এ কাজ শুরু করবেন। সূত্র : ইন্ডিয়া টিভি

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?