মঙ্গলবার, ২১ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৫ মে, ২০১৯, ১১:৩৫:২২

অপু’র ভূমিকায় থাকছেন না শুভ

অপু’র ভূমিকায় থাকছেন না শুভ

বিনোদন ডেস্ক : পরিচালক শুভ্রজিত্ মিত্রের আসন্ন ছবি ‘অভিযাত্রিক’। এর সৌজন্যে ছেলের হাত ধরে বড়পর্দায় ‘অপু’কে ফেরাচ্ছেন তিনি। এতে মুখ্য ভূমিকায় অভিনয়ের কথা ছিল বাংলাদেশের অভিনেতা আরিফিন শুভর। কিন্তু সেটি হচ্ছে না।

ভিসা জটিলতার কারণে এই ছবিতে অভিনয় করা হচ্ছে না শুভর। পরিচালক জানিয়েছেন, “শুভ ভিসা পায়নি। সে জন্যই ছবিটা ও করতে পারছে না। রিসেন্ট কিছু ঘটনা ঘটেছে। সকলেই জানেন। সে সব কারণেই এই মুহূর্তে শুভ আসতে পারবে না।”

চলতি লোকসভা নির্বাচনে বাংলাদেশের দুই অভিনেতা ফেরদৌস এবং নূর অংশ নেওয়ার পরই সমস্যার সূত্রপাত। দ্রুত ওই দুই অভিনেতাকে বাংলাদেশে ফেরার নির্দেশ দেয় হাইকমিশন। ভারতে এই মুহূর্তে বাংলাদেশী শিল্পীদের কাজ করা নিয়ে সমস্যা তৈরি হয়েছে। শিল্পীরা ভিসা পাচ্ছেন না বলেই খবর। সে কারণেই ‘অভিযাত্রিক’ ছবিটি থেকে সরে দাঁড়াতে হল শুভকে।

এ ছবির অন্যান্য শিল্পীরা আপাতত অপরিবর্তিত। কিন্তু ‘অপু’ হিসেবে নতুন কোন অভিনেতাকে বেছে নেবেন? পরিচালকের উত্তর, ‘‘স্ক্রিন টেস্ট চলছে অনেকের। কিন্তু এখনও চূড়ান্ত করা হয়নি।’’

সূত্র : আনন্দবাজার

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?