মঙ্গলবার, ২১ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৫ মে, ২০১৯, ০১:২৫:০৭

কেন অভিনয় থেকে দূরে আনুশকা?

কেন অভিনয় থেকে দূরে আনুশকা?

বিনোদন ডেস্ক : শেষবার ‘জিরো’ ছবিতে অভিনয় করতে দেখা যায় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে। তারপর হঠাৎই তিনি নিজেকে সরিয়ে ফেলেন অভিনয় থেকে। বলা হচ্ছিলো বিয়ের পর অভিনয় ছেড়ে দিয়েছেন, আবার এটাও বলা হচ্ছিলো বিশ্বকাপে স্বামী বিরাট কোহলির পাশে থাকতেই আপাতত অভিনয় থেকে দূরে। তবে নায়িকা এবার নিজেই জানালেন আসল কথা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আনুশকা স্পষ্ট জানিয়ে দেন, সত্যিই আপাতত কোনো সিনেমায় কাজ করছেন না। তিনি বলেন, ‘আমি মনে করি, একজন অভিনেতা হিসেবে নিজের ক্যারিয়ারে এমন একটি জায়গায় পৌঁছে গিয়েছি, যেখানে কেবল হাতে সময় আছে বলে আমাকে নতুন ছবিতে কাজ করতে হবে এমন কোনো কথা নেই।’

তিনি আরো বলেন, ‘গত তিন বছরে আমি প্রচুর কাজ করেছি। এমন এমন চরিত্রে অভিনয় করেছি, যেগুলো মোটেই সহজ ছিল না। এক ক্যালেন্ডার বর্ষে পরী, সুই ধাগা এবং জিরোর মতো ছবি করেছি। যা মোটেই সহজ নয়। কারণ প্রত্যেকটি চরিত্রই আলাদা ছিল। তখন মনে হবেই এবার চুপ করে বসি, এবং সঠিক কাজটি নির্বাচন করি।’

এর পাশাপাশি ওই সাক্ষাৎকারে তিনি এটাও জানান, অভিনয়ের পাশাপাশি প্রযোজকের কাজ করাটাও খুব কঠিন। তবু তিনি সেটা ভালভাবে করার প্রয়াস করছেন।

সূত্র : এনডিটিভি

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?