সোমবার, ২৬ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৫ মে, ২০১৯, ০৫:০৭:১২

শাহরুখ স্যার আমাদের ভিডিও করতেন

শাহরুখ স্যার আমাদের ভিডিও করতেন

বিনোদন ডেস্ক : অবশেষে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে পা রেখেছেন বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডে ও ভাবনা পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। এ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছে সংগীতশিল্পী-অভিনেত্রী তারা সুতারিয়ারও। তাঁদের নায়ক ‘বাঘি’ তারকা টাইগার শ্রফ। যদিও বক্স অফিসে বড়সড় ঝাঁকুনি দিতে পারেনি ছবিটি, পাঁচ দিনে আয় করেছে ৫০ কোটি রুপির কাছাকাছি।

বি-টাউনের অনুরাগী মাত্রই জানেন, বলিউড বাদশাহ শাহরুখ খানের কন্যা সুহানা খান ও সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর অনন্যা পান্ডের ঘনিষ্ঠ বন্ধু। এই তিন তারকাকন্যার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে বহুদিন ধরেই ভক্তদের মন জুগিয়ে চলেছে। তারকার সন্তানদের নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। এই ত্রয়ীও মনোযোগের কেন্দ্রে।

শৈশব থেকেই বাবার পদাঙ্ক অনুসরণ করে অভিনয়ে ক্যারিয়ার গড়ার আগ্রহ অনন্যা, সুহানা ও শানায়ার। তিন বন্ধুর মধ্যে প্রথমজনের অভিষেক হলো। বাকি দুজন অপেক্ষায়।

সম্প্রতি নিজের প্রথম সিনেমার প্রচারণাকালে এক সাক্ষাৎকারে অনন্যা পান্ডে জানিয়েছেন, তিন বন্ধুকে সর্বদাই উৎসাহ জুগিয়েছেন শাহরুখ খান। তাঁদের মন এই অনুভবে ভরিয়ে দিতেন যে তাঁরাই পৃথিবীর সেরা অভিনেতা। শাহরুখের প্রশংসা করে অনন্যা বলেন, “আমরা সত্যিই অদ্ভুত সব কাজ করতাম। শাহরুখ (খান) স্যার সব সময় আমাদের উৎসাহ দিতেন, আমাদের সঙ্গে ফটোশুট করতেন। আমাদের ভিডিও করতেন, যাতে আমাদের মনে হয় যে আমরাই সেরা অভিনেতা। আর সেসব তিনি প্রত্যেককে দেখিয়ে বলতেন, ‘দেখো কী করেছে এরা’।”

অনন্যা আরো বলেন, ‘যখন ছোট ছিলাম—সুহানা, শানায়া ও আমি আমাদের মাকে অনুকরণ করতাম। আমরা সব সময়ই পারফর্ম করতে প্রস্তুত ছিলাম। পার্টিতে নাচতে আমাদের বলতে হতো না। তাঁরা বলামাত্রই আমরা নাচতে শুরু করে দিতাম।’

এরই মধ্যে দ্বিতীয় সিনেমায় চুক্তি সেরেছেন অনন্যা পান্ডে। ‘পতি, পত্নী অউর ওহ’ সিনেমার রিমেকে কার্তিক আরিয়ান ও ভূমি পেড়নেকারের সঙ্গে দেখা যাবে তাঁকে। অন্যদিকে, সুহানা ও শানায়া এখনো বলিউডে অভিষেক করেননি। সুহানা এখনো বিদেশে পড়াশোনা করছেন আর শানায়া ইন্ডাস্ট্রিতে পা রাখার প্রস্তুতি নিচ্ছেন। সূত্র : ডিএনএ

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?