শনিবার, ২৫ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৬ মে, ২০১৯, ০৩:০৫:১১

শ্বশুরের ওপর নাখোশ ঐশ্বরিয়া রাই?

শ্বশুরের ওপর নাখোশ ঐশ্বরিয়া রাই?

বিনোদন ডেস্ক : পরিবারই সবার আগে—নিঃসন্দেহে ঐশ্বরিয়া রাই বচ্চন ও তাঁর শ্বশুর অমিতাভ বচ্চন সর্বদাই পরিবারকে প্রাধান্য দিয়েছেন। যদিও বচ্চন পরিবারের প্রায় সবাই শোবিজে যুক্ত, তবু বিশেষ দিনগুলো তাঁরা একসঙ্গে উদযাপন করেন।

ঐশ্বরিয়া রাই এখনো তাঁর পরবর্তী সিনেমা সম্পর্কে কোনো ঘোষণা দেননি। অন্যদিকে রুমি জাফারি পরিচালিত ‘সেহরে’ সিনেমায় ইমরান হাশমির সঙ্গে এরই মধ্যে শুটিং শুরু করে দিয়েছেন বিগ বচ্চন। গুঞ্জন চাউর, ইমরান হাশমির সঙ্গে অমিতাভ বচ্চনের কাজ করার সিদ্ধান্তে হতাশ ঐশ্বরিয়া।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ইমরান হাশমির সঙ্গে কাজ করায় শ্বশুর অমিতাভ বচ্চনের ওপর যারপরনাই বিরক্ত ঐশ্বরিয়া রাই বচ্চন।

দীর্ঘদিন আগে ঐশ্বরিয়া ও হাশমির মনোমালিন্য নিয়ে কম খবর পত্রপত্রিকায় প্রকাশিত হয়নি। একবার ঐশ্বরিয়াকে ‘ফেইক ও প্লাস্টিক’ বলে মন্তব্য করেছিলেন হাশমি। ‘সিরিয়াল কিসার’ খ্যাত অভিনেতার মন্তব্যে দারুণ আহত হয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী। আজও তিনি সেই মন্তব্যের কথা ভোলেননি।

এই কিছুদিন আগেও একটি শোতে তাঁকে জিজ্ঞেস করা হয়, তাঁর জীবনে পাওয়া সবচেয়ে বেদনাদায়ক মন্তব্য কোনটি। উত্তরে ঐশ্বরিয়া বলেন, ‘ফেইক অ্যান্ড প্লাস্টিক।’

অন্যদিকে, এর আগে ইমরান হাশমির সঙ্গে একটি সিনেমার প্রস্তাব দেওয়া হলে তা সরাসরি প্রত্যাখ্যান করেছিলেন ঐশ্বরিয়া। তাই হাশমির সঙ্গে শ্বশুর কাজ করায় হতাশ বচ্চন পরিবারের বধূ। ঐশ্বরিয়াকে ‘বাদশাহো’ সিনেমায় প্রস্তাব দেওয়া হয়েছিল, তিনি প্রত্যাখ্যান করেন।

প্রতিবেদনটি আরো জানিয়েছে, বচ্চন পরিবারের কাউকে ছোট করে মন্তব্য করেছেন, এমন মানুষের সঙ্গে কাজ করায় নাখোশ ঐশ্বরিয়া। ইমরান হাশমির ওই মন্তব্যে যে ঐশ্বরিয়া রাই নাখোশ, সে কথা ওই শোতে জানানোর পর অপর একটি শোতে নিজের অবস্থান পরিষ্কার করেন হাশমি।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ ইমরান হাশমি বলেন, ‘তিনি (ঐশ্বরিয়া) বলেননি যে, ওই মন্তব্য আমার। তিনি জাস্ট বলেছেন, ওই মন্তব্যটা খুব বাজে। আমি নিশ্চিত তিনি আমার কথা বলেননি।’ করণের শোতে ইমরান আরো বলেন, ওই শো কিছুটা বিতর্কিত ও চটকদার। তাই মজা করে ওই মন্তব্য করেছিলেন। ‘কিন্তু তিনি যদি মনে করেন, আগেও বহু সাক্ষাৎকারে আমি এ কথাই বলেছি, উনার প্রতি যথেষ্ট সম্মান রয়েছে আমার। আমার মতে, তিনি খুব ভালো শিল্পী,’ যোগ করেন হাশমি।

যা হোক, মনে হচ্ছে বচ্চন পরিবারে অনেক কিছুই ঘটতে চলেছে। ‘সেহরে’ সিনেমায় বিগ বচ্চন ছাড়াও রয়েছেন অনু কাপুর, রিয়া চক্রবর্তী, কৃতি খরবান্দা ও সিদ্ধান্ত কাপুর। ২০২০ সালের ২১ ফেব্রুয়ারি এ ছবি মুক্তির কথা রয়েছে। সূত্র : ইন্ডিয়া টিভি

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?