শুক্রবার, ২১ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ১৮ মে, ২০১৯, ০৮:৪১:৪৪

রহস্যময়ী নারী ঐশ্বরিয়া!

রহস্যময়ী নারী ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্ক : ঐশ্বরিয়া রাই অনুরাগীদের জন্য সুখবর। ফ্যানি খানের পর এবার একেবারে অন্যরকম চরিত্রে দেখা যাবে ঐশ্বরিয়া রাইকে। এবার কোনো নায়িকা বা স্বপ্নসুন্দরীর চরিত্রে নন, অ্যাশ এবার নেগেটিভ রোলে।

মণিরত্নমের পিরিওড ড্রামায় এমনই একটি চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন তিনি। একটি বিখ্যাত তামিল উপন্যাসের উপর ভিত্তি করে নির্মিত হতে চলেছে ছবিটি। চোলরাজ আরুলমোজি বর্মণের জীবনের উপর তৈরি হতে চলেছে ছবিটি। অ্যাশকে অভিনয় করতে দেখা যাবে রাজার কোষাধ্যক্ষের কুচক্রী স্ত্রী নন্দিনীর ভূমিকায়।

সূত্রের খবর, ছবিটি বিভিন্ন ভাষায় তৈরি হবে। ঐশ্বরিয়ার বিপরীতে অভিনয় করবেন মহেশবাবু। সিনেমায় ঐশ্বরিয়ার চরিত্রটি একজন রহস্যময়ী নারীর। তার কোষাধ্যক্ষ স্বামীকে বিভিন্নভাবে প্রভাবিত করে ক্ষমতা হস্তগত করা ও চোল সাম্রাজ্যের পতন ডেকে আনাই নন্দিনী চরিত্রটির উদ্দেশ্য। এর আগে মণিরত্নমের ‘রাবণ’, ‘গুরু’তে কাজ করেছেন অ্যাশ।

এই ছবিটির চিত্রনাট্য নিয়ে অ্যাশের সঙ্গে কথাবার্তা শুরু হয়েছিল গতবছরেই। কিন্তু সময় নিয়ে চরিত্রের বিভিন্ন দিক বিচার করে, গত মাসেই নাকি সম্মতি দিয়েছেন অ্যাশ। এর আগে অক্ষয় কুমারের বিপরীতে ‘খাকি’ ও হৃত্বিক রোশনের বিপরীতে ‘ধুম’ সিনেমায় ঐশ্বরিয়াকে নেতিবাচক চরিত্রে দেখা গেছে। সূত্র: এবিপি-আনন্দ

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?