মঙ্গলবার, ২৫ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯, ১২:৫২:৪৯

সালমান খান রাজি, তবে একটি শর্ত!

সালমান খান রাজি, তবে একটি শর্ত!

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খানের ‘ভারত’ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘স্নায়ুযুদ্ধ’ নিয়ে নানা জল্পনা আজও আলোচনার কেন্দ্রে। বিনোদন সংবাদমাধ্যমগুলো প্রতিবেদনে জানিয়েছিল, প্রিয়াঙ্কার সঙ্গে আর কখনোই কাজ করবেন না ভাইজান। শুটিং শুরুর মাত্র কয়েক দিন আগে ‘ভারত’ ছাড়ে প্রিয়াঙ্কার ওপর ক্ষুব্ধ সালমান।

তবে সম্প্রতি ‘বলিউডের হৃদয়বান ভাই’ সালমান খান সেই জল্পনার আগুনে জল ঢেলেছেন। বলেছেন, ‘ভারত’ সিনেমায় অভিনয় করার চেয়ে মার্কিন গায়ক নিক জোনাসের স্ত্রী হয়ে ভালোই করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

শুটিং শুরুর মাত্র কয়েক দিন আগে ‘ভারত’ ছাড়েন প্রিয়াঙ্কা চোপড়া। বেশ কয়েক বছর ধরে হলিউডে কাজ করছেন তিনি। ‘ভারত’ দিয়ে ফের বলিউডে ফিরতে পারতেন। পরিচালক আলি আব্বাস জাফর যদিও প্রিয়াঙ্কার ‘ভারত’ ছাড় নিয়ে কৌশলী টুইট করেছিলেন; তবে পরে জানা যায়, মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ের জন্য নিজের নাম প্রত্যাহার করেন প্রিয়াঙ্কা। পরে তাঁর স্থলাভিষিক্ত হন ক্যাটরিনা কাইফ।

এর পর থেকেই বি-টাউনে জল্পনা, প্রিয়াঙ্কার সঙ্গে আর কাজ করবেন না সালমান। তবে সালমান বললেন, ভবিষ্যতে প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে তাঁর কোনো আপত্তি নেই। তবে একটা শর্ত আছে! ‘ভবিষ্যতে আমি নিশ্চয়ই ওর সঙ্গে কাজ করব,’ বলেন সালমান, ‘যদি ও আমায় লোভনীয় চরিত্র দেয়, তবে কেন ওর সঙ্গে কাজ করব না? আমার শুধু গল্প পছন্দ হতে হবে।’

‘ভারত’ ছাড়ের পর বেশ কয়েকটি ইভেন্টে প্রিয়াঙ্কাকে একহাত নিয়েছেন সালমান। ছবির প্রথম প্রচারণামূলক ইভেন্টে তিনি এ-ও বলেন, শেষ মুহূর্তে প্রিয়াঙ্কা চলে যাওয়ায় ক্যাটরিনার হাতে এসেছে ছবিটি। এ জন্য প্রিয়াঙ্কাকে ধন্যবাদও জ্ঞাপন করেন।

“ধন্যবাদ প্রিয়াঙ্কা! আমি সব সময় ওর প্রতি কৃতজ্ঞ থাকব। ‘ভারত’-এর শুটিং শুরুর মাত্র পাঁচ দিন আগে আমার সঙ্গে দেখা করে প্রিয়াঙ্কা বলে, এই সিনেমায় কাজ করতে পারবে না। এখন, প্রিয়াঙ্কা যদি ‘ভারত’ না ছাড়ত, তবে কীভাবে আমরা ক্যাটরিনাকে পেতাম?,” বলেন সালমান।

এর পর সালমান খান বলেন, ‘ভারত’-এ গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল প্রিয়াঙ্কাকে, কিন্তু “সে স্ত্রীর ভূমিকা পালন করল, যদিও সেটা অনেক সুন্দর। কিন্তু ক্যাটরিনা স্ত্রীর ভূমিকা পালন করেনি, ‘ভারত’-এর অন্যতম চরিত্র সে।”

সালমান আরো বলেন, মুম্বাইয়ে আয়োজিত প্রিয়াঙ্কা ও নিকের বিবাহোত্তর অভ্যর্থনায় গিয়েছিলেন তিনি, সেখানেও তাঁকে কিছু বলেননি প্রিয়াঙ্কা। ‘না, ট্রেইলার মুক্তির পরেও প্রিয়াঙ্কা আমাকে কল দেয়নি,’ বলেন সালমান। ‘যদি সত্যিই ওর কোনো সমস্যা থেকে থাকে, তবে ঠিক আছে। আমার বিশ্বাস যা কিছু হয়, ভালোর জন্যই হয়,’ যোগ করেন তিনি।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। এবারের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাবে ছবিটি।

‘ভারত’ যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভূষণ কুমার, কৃষান কুমার, নিখিল নমিত ও সালমান খান। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?