বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯, ০৭:২২:০০

‘মেন্টালহুড’ নিয়ে ফিরছেন কারিশমা

‘মেন্টালহুড’ নিয়ে ফিরছেন কারিশমা

বিনোদন ডেস্ক : ১৯৯০-এর দশকজুড়ে বলিউডের হার্টথ্রব নায়িকা ছিলেন কারিশমা কাপুর। উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসা সফল সিনেমা। তবে বিয়ের পর তার অভিনয় ক্যারিয়ারে ভাটা পড়ে। স্বামী-সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন সবুজ চোখের এই নায়িকা। যদিও ২০১৬ সালে স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটে কারিশমার। বর্তমানে সন্তান নিয়েই তার সময় কাটছে।

এদিকে বিচ্ছেদের পর শোনা গিয়েছিল আবারো অভিনয় মনোযোগী হবেন ‘বিবি নাম্বার ১’ খ্যাত এই অভিনেত্রী। কিন্তু এতদিনেই পর্দায় দেখা মেলেনি তার। তবে এবার আর ভক্তদের নিরাশ করবেন না কারিশমা। ওয়েব সিরিজের মাধ্যমে ফের ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন কারিশমা।

জানা যায়, একতা কাপুর প্রযোজিত ওয়েব সিরিজ ‘মেন্টালহুড’ নিয়ে অভিনেয় ফিরবেন ৪৪ বছর বয়সী এই অভিনেত্রী। কারিশমা কাপুর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের পোস্টের মাধ্যমে এই খবর নিশ্চিত করেছেন। ইনস্টাগ্রামে এই সিরিজের পোস্টার শেয়ার করে কারিশমা লিখেছেন, ‘পরিচিত হোন মীরা শর্মার সঙ্গে। এই নারী আমি। এই নারী প্রতিটি মা। একজন ক্লান্ত, বিরক্ত, দুশ্চিন্তাগ্রস্ত, কেয়ারিং এবং পাগলপ্রায় এক মা।’

২০০৭ সালের ১৬ এপ্রিল অনলাইন মাধ্যমে এএলটি বালাজী নামে নতুন এক ভিডিও প্ল্যাটফর্ম জন্ম নেয়। এই অনলাইন প্ল্যাটফর্ম সম্প্রতি ‘মেন্টালহুড’ নামে নতুন একটি ওয়েব সিরিজের ঘোষণা দিয়েছে। আর এখানেই দেখা মিলবে কারিশমা কাপুরের। এই সিরিজ পরিচালনা করবেন কারিশমা কোহলি। আর এই দুই কারিশমা মিলে কী ‘কারিশমা’ দেখান, তা দেখার জন্য দর্শককে আপাতত বছরের শেষ পর্যন্ত অপেক্ষা করা ছাড়া গতি নেই। কেননা ‘মেন্টালহুড’ মুক্তি পাবে চলতি বছরের শেষদিকে।

‘মেন্টালহুড’ মূলত একজন মায়ের মাতৃত্বের জীবনযাত্রা। এখানে বাস্তবে দুই সন্তানের মা কারিশমা কাপুরকে দেখা যাবে তিন সন্তানের মা মীরা শর্মার ভূমিকায়। আর এর মধ্য দিয়েই ওয়েব সিরিজে অভিষেক ঘটবে একটি জাতীয় পুরস্কার ও চারটি ফিল্মফেয়ার পুরস্কার বিজয়ী কারিশমার।

একটা ছোট শহরের মা মুম্বাই শহরে এসে কীভাবে সন্তানদের সঙ্গে পরিবর্তিত পরিস্থিতিতে মানিয়ে নিয়ে সংগ্রাম করছেন, সেই যাত্রাই উঠে আসবে এই সিরিজে। এটা সেই মায়ের গল্প যিনি প্রতিনিয়ত আশা আর বাস্তবতার সমন্বয় করতেই ব্যস্ত।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?