মঙ্গলবার, ২৫ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯, ০৭:২৫:০২

ডিসেম্বরেই বিয়ে করছেন বরুণ!

ডিসেম্বরেই বিয়ে করছেন বরুণ!

বিনোদন ডেস্ক : ২০১৮ সালের প্রথম থেকে বলিউডে বিয়ের মরশুম শুরু হয়েছে। ২০১৯ সালেও চলছে সেই রেশ। বলিপাড়ায় গুঞ্জন উঠেছে, এ বছরও বেশ কয়েকজন তারকা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এর মধ্যে ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ খ্যাত অভিনেতা বরুণ ধাওয়ানের নামও শোনা যাচ্ছে।

বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে নাতাশা ও বরুণের বিয়ের মাস ফাইনাল হয়ে গিয়েছে৷ শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বরেই বাজবে বরুণের বিয়ের সানাই। প্রেমিকা নাতাশা দালালকেই বিয়ে করবেন তিনি। ডেস্টিনেশন ওয়েডিং নয়, এই জুটির ইচ্ছা শৈকত শহর গোয়াতে বিয়ে করার। যদিও বিয়ে নিয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি বরুণ।

সূত্র জানিয়েছে, ধাওয়ান ও দালাল পরিবার চাইছিলই তাদের ছেলে-মেয়ে এবার সংসার পাতুক৷ তাই দুই পরিবার একসঙ্গে বসে বিয়ের দিন একরকম চূড়ান্ত করে ফেলে৷ দিনটা জানা না গেলেও ডিসেম্বরে যে বিয়ে হচ্ছে তা কনফার্ম বলে দাবি ওই সূত্রের৷

বরুণ-নাতাশা তাদের জীবনের এই স্পেশাল দিনটিকে স্মরণীয় করে রাখতে চায়৷ তাই বিয়েতে থাকবে নানা চমক৷ ডি-ডে’তে থাকবে দুই পরিবারের লোকজন, আত্মীয় স্বজন এবং ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুরা৷ পরে মুম্বাইতে বড় মাপের পার্টি দেওয়া হবে৷ সূত্র: কলকাতা ২৪x৭

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?