রবিবার, ২২ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২৪ মে, ২০১৯, ০১:২৩:৫৭

শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পাসওয়ার্ড’!

শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পাসওয়ার্ড’!

বিনোদন ডেস্ক : সম্প্রতি নিজের অফিসিয়াল ফ্যানপেজে ‘পাসওয়ার্ড’-এর ফার্স্ট লুক প্রকাশ করেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। এক পোস্টারে তিন শাকিব খান উপস্থিতির লুকটি সোশ্যাল মিডিয়াতে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। লাইক, শেয়ার, মন্তব্যের বন্যা বয়ে যায় শাকিবের ফ্যান পেজে লুকটির পোস্টে।

ডিজিটাল আর্টে করা এ পোস্টারটিতে শাকিবকে দেখা গেছে কপালে চিন্তার ভাঁজ, চোখে মুখে কি যেন উদ্বিগ্নতা আর হাতে একটি পেনড্রাইভ। এভাবেই সামনে আসে ‘পাসওয়ার্ড’ সিনেমার প্রথম পোস্টার।

‘পাসওয়ার্ড’ ছবির প্রযোজক শাকিব খান নিজেই। ব্লকবাস্টার ‘হিরো দ্য সুপারস্টার’-এর পর জনপ্রিয় এই নায়ক ‘পাসওয়ার্ড’ দিয়ে ফের প্রযোজনায় ফিরলেন। ‘পাসওয়ার্ড’ পরিবেশনা করছে হার্টবিট কথাচিত্র।

ঈদে মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ নিয়ে বড় পর্দায় হাজির হবেন এই অভিনেতা। এছাড়া শাকিব খান ও ববি অভিনীত ‘নোলক’ ছবিটিও মুক্তি পাবে এই ঈদে।

তবে ঈদে সবচেয়ে বেশি আলোচনায় রয়েছে শাকিব খান ও শবনম বুবলী জুটির ‘পাসওয়ার্ড’। এরই মধ্যে সিনেমাটি মুক্তির জন্য ৭২টি প্রেক্ষাগৃহ চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছেন সিনেমাটির পরিচালক।

এ প্রসঙ্গে পরিচালক বলেন, ‘পাসওয়ার্ড’র মহরত যেদিন করেছি, সেদিন থেকেই অল্প অল্প করে আমাদের প্রেক্ষাগৃহ বুকিং শুরু হয়েছে। এখন পর্যন্ত দেশের বড় বড় ৭২টি প্রেক্ষাগৃহ আমরা চূড়ান্ত করেছি। এই প্রেক্ষাগৃহগুলোর বুকিংয়ের টাকাও আমরা পেয়ে গেছি। তবে আমাদের টার্গেট শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া।

এদিকে শুটিং শুরুতে শাকিব খান জানিয়েছিলেন, ‘তিনি কলকাতার একাধিক ছবিতে কাজ করেছেন। সেখান থেকে যা শিখেছেন সেগুলো পাসওয়ার্ড-এ কাজে লাগিয়েছিলেন। পুরোপুরি আধুনিক ও আন্তর্জাতিক মানের ছবি এটি।’

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?