শুক্রবার, ২১ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ২৭ মে, ২০১৯, ০১:২৯:৫২

শুভ জন্মদিন শাহরুখপুত্র আব্রাম

শুভ জন্মদিন শাহরুখপুত্র আব্রাম

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার শাহরুখ খান ও গৌরী খানের ছোট ছেলে আব্রাম খান আজ ছয় বছরে পা রাখল। এই ছোট্ট আদুরে স্টার কিড পুরো পরিবারের চোখের মণি। সামাজিক যোগাযোগমাধ্যমেও শাহরুখ-গৌরী ও তাঁদের অপর দুই সন্তান আব্রামের ছবি শেয়ার করেন প্রায়ই। এই শিশুরও রয়েছে ব্যাপক ভক্তকুল।

২০১৩ সালের ২৭ মে সারোগেসির (গর্ভভাড়া) মাধ্যমে জন্ম হয় আব্রাম খানের। ২০১৪ সালের ঈদুল আজহায় প্রথমবার এই আদুরে শিশুর ছবি প্রকাশ্যে আনেন বাবা শাহরুখ খান।

নিজের টুইটার পেজে কোলে থাকা আব্রামের ছবি শেয়ার করে বলিউড বাদশাহ ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছিলেন। সেই থেকে ছোট ছেলের সঙ্গে অসংখ্য আদুরে মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন এ সুপারস্টার।

শুধু শাহরুখই নয়, স্ত্রী গৌরী খান এবং অপর দুই সন্তান আরিয়ান খান ও সুহানা খানও আব্রামের সঙ্গে আদুরে মুহূর্ত ভাগাভাগি করতে ভোলেন না।

তারকা-সন্তানদের প্রতি এমনিতেই ভক্তদের আগ্রহ অশেষ। আর তিনি যদি হন বলিউড বাদশাহর সন্তান, অনুমান করাই যায়। এখনো বিনোদন দুনিয়ায় পা রাখেননি। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী আরিয়ান ও সুহানা খানের। ছোট্ট আব্রামের ভক্তসংখ্যাও কম নয়।

আরিয়ান খানও তারকা বাবার মতোই বিশেষ ভাবমূর্তি নিয়ে বেড়ে উঠছেন। তিনি এখন চলচ্চিত্র নির্মাণ বিষয়ে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পড়াশোনা করছেন।

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। বড়পর্দায় সুহানাকে দেখার জন্য উন্মুখ সিনেদুনিয়া।

অন্যদিকে, অভিনয়ে ক্যারিয়ার গড়ার ইচ্ছে নেই আরিয়ান খানের। শাহরুখ খান একবার বলেছিলেন, সিনেমা নির্মাণ করার আগ্রহ রয়েছে আরিয়ানের। আর ছোট্ট আব্রাম তো দেখতে বাবার মতোই। বড় হয়ে কী করবেন, তা সময়ই বলে দেবে। সূত্র : ডিএনএ

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?