শুক্রবার, ১০ জুলাই ,২০২০

Bangla Version
  
SHARE

বুধবার, ১২ জুন, ২০১৯, ০৫:২৫:৫৯

প্রিয়াঙ্কা-সোনাক্ষিকে ছেড়ে বালির সৈকতে বিদ্যা

প্রিয়াঙ্কা-সোনাক্ষিকে ছেড়ে বালির সৈকতে বিদ্যা

বিনোদন ডেস্ক : বলিউডে ১৪ বছরের দীর্ঘ ক্যারিয়ার বিদ্যা বালানের। নানা বৈচিত্র্যপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তিনি। অনেক ছবিই হয়েছে সুপারহিট।

‘ডার্টি পিকচার’ ছবিতে তিনি তাঁর আবেদনের ঝলক দেখিয়েছেন। এখন তিনি বন্ধুদের সঙ্গে ইন্দোনেশিয়ার বালি দ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন।

একাই উপভোগ করছেন এমন নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে বালি ভ্রমণের ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগিও করেছেন বিদ্যা বালান। আর জলমগ্ন বিদ্যাকে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। তাঁর হাসি যেন ছড়িয়ে পড়েছে অন্তর্জালেও। এমনকি হিংসে হচ্ছে বলিউড তারকাদেরও!

গতকাল মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম পেজে একাধিক ছবি পোস্ট করেন বিদ্যা বালান। ছবিগুলোতে তাঁকে সৈকতের রোদ-জল উপভোগ করতে দেখা যাচ্ছে। গালভরা হাসি। ফুলেল গোলাপি ম্যাক্সি-পরিহিত চিবুকখোলা বিদ্যাকে বেশ আবেদনময়ী লাগছে।

ক্যাপশনে বিদ্যা বালান লিখেছেন, ‘আনন্দ’। হ্যাশট্যাগ দিয়ে তিনি আরো লেখেন, ‘হ্যাপি’, ‘ফান ইন দ্য সান’। তাঁর ছবিগুলো তুলেছেন সাঁধু অদিতি, সেই ক্রেডিট দিতেও ভোলেননি জনপ্রিয় এ অভিনেত্রী।

বিদ্যার অপূর্ব ছবি দেখে সোনাক্ষি সিনহার মন্তব্য, ‘কেন তুমি আমায় তোমার সঙ্গে নিয়ে গেলে না?’ আর প্রিয়াঙ্কা চোপড়া জোনাস লিখেছেন, ‘অপূর্ব’।

বিদ্যা বালানকে আগামীতে ‘মিশন মঙ্গল’ সিনেমায় দেখা যাবে। এতে তাঁর সহ-অভিনেতা অক্ষয় কুমার, তাপসী পান্নু, নিথিয়া মেনেন, শর্মণ জোশি ও সোনাক্ষি সিনহা। জগন শক্তি পরিচালিত এ ছবি ভারতের মহাকাশ গবেষণা সংস্থার ‘মারস অরবিটার মিশন’-এর গল্প নিয়ে। মুক্তি পাবে এ বছরের ১৫ আগস্ট। সূত্র : ডিএনএ

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?