বুধবার, ১৯ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১২ জুন, ২০১৯, ০৬:০৮:৩০

অন্তর্জালে উত্তাপ ছড়ালেন সারা আলি খান

অন্তর্জালে উত্তাপ ছড়ালেন সারা আলি খান

বিনোদন ডেস্ক : নবাবনন্দিনী সারা আলি খানের নতুন ছবি বা ভিডিও অন্তর্জালে প্রকাশ মানেই নেট দুনিয়ায় তা নিয়ে মাতামাতি। আর কোনো ছবিতে তাঁর লুক যদি একটু ‘উষ্ণ’ হয়, তা হলে কথাই নেই। অন্তর্জালে ঝড় বয়ে যাবে। এবারও তাই হলো। এমনিতেই গ্রীষ্ম চলছে। সেই গ্রীষ্মে আরো উষ্ণতা ছড়ালেন এ সুন্দরী।

পরপর দুটো সিনেমা দিয়ে বিনোদন দুনিয়ায় তাক লাগিয়ে দিয়েছেন সারা আলি খান। ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’র সাফল্যের পর হাওয়ায় ভাসছেন তিনি। তাঁর অভিনয়দক্ষতার প্রশংসায় পঞ্চমুখ সব মহল। বলিউড পণ্ডিতদের অনুমান, ভবিষ্যৎ উজ্জ্বল এ তারকা-সন্তানের।

যেকোনো অনুষ্ঠান বা সাক্ষাৎকার, মনোযোগ কাড়ছেন সারা। কী পর্দায়, কী পর্দার বাইরে—এখনো কূটনীতিকসুলভ আচরণ দেখা যায়নি তাঁর। স্পষ্টভাষী তিনি। যা বলেন প্রকাশ্যেই। আর এ কারণেই অনুরাগীদের বিশেষ পছন্দ তাঁকে।

পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সন্তান সারা আলি খান।

ইনস্টাগ্রামে সারার অনুসরণকারী ১০.৩ মিলিয়ন

অনেক দিন ধরেই কার্তিক আরিয়ানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে আলোচনার কেন্দ্রে সারা আলি খান। নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ, একসঙ্গে কফি ডেটে যেতে রাজি। সেই থেকে শুরু।

এর পরই ঘোষণা আসে, লেখক-চিত্রপরিচালক ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে জুটি বাঁধছেন সারা-কার্তিক। তাঁদের প্রেমের গুঞ্জন এখন তুঙ্গে।

এবারের পবিত্র ঈদুল ফিতরে মুখ লুকিয়ে একসঙ্গে শহর ঘুরে বেরিয়েছেন সারা ও কার্তিক। অন্তর্জালে তাঁদের হাস্যোজ্জ্বল ছবি ফাঁস করেছেন পাপারাজ্জিরা। জোর গুঞ্জন, তাঁদের ঘনিষ্ঠতা আরো জোরদার হচ্ছে। তবে আনুষ্ঠানিকভাবে দুজন এখনো মুখ খোলেননি। রহস্যও রেখে দিতে চাইছেন কিছুটা।

‘লাভ আজকাল টু’র শুটিং সেট থেকে এর আগে একটি চুম্বনদৃশ্য অন্তর্জালে ভাইরাল হয়েছিল। নেটিজেনদের দাবি, এই চুম্বন কার্তিক-সারার। তবে প্রতিক্রিয়ায় কার্তিক রহস্য রেখে বলেছিলেন, ‘সত্যিই কি আমি ও সারা?’

ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রণদীপ হুদাকেও। ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এ ছবি। ইমতিয়াজ আলি পরিচালিত এ ছবির প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে, যেখানে প্রধান চরিত্রে ছিলেন সারার

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?