মঙ্গলবার, ১৪ জুলাই ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯, ০৫:৩০:৫৬

ফিট থাকতে কী করেন সামান্থা?

ফিট থাকতে কী করেন সামান্থা?

বিনোদন ডেস্ক : ভারতের তামিল ও তেলেগু চলচ্চিত্রের নন্দিত নাম সামান্থা আক্কিনেনি। তাঁর হাসির জাদুতে খুন হয় লাখো ভক্তের হৃদয়। এ পর্যন্ত তিনি ১৮টি তেলেগু ও ১৪টি তামিল চলচ্চিত্রে অভিনয় করেছেন।

নিজেকে ফিট রাখতে ব্যায়াম ও ভারসাম্যপূর্ণ খাবারের দিকে জোর দেন এ নায়িকা। সৌন্দর্য ও স্বাস্থ্য সচেতন যেকোনো মানুষের জন্যই তার এ ফিটনেস অনুসরণীয়। সামান্থার ফিট থাকার রহস্য জানিয়ে এনডিটিভি প্রকাশ করেছে একটি প্রতিবেদন।

ব্যায়াম

ফিট থাকতে সামান্থা কখনো ব্যায়াম মিস করেন না। তিনি কেবল দেখতে সুন্দর থাকাকেই গুরুত্ব দেন না, গুরুত্ব দেন স্বাস্থ্যকে ভালো রাখার দিকেও। এমনকি তাঁর শুটিংয়ের শিডিউল খুব ভোরে থাকলেও ব্যায়াম বাদ দেন না। ভোর ৫টায় চলে যান জিমে। আসলে ব্যায়ামের সঙ্গে আপস করতে একদমই রাজি নন ‘অ.. আ’, ‘থেরি’ চলচ্চিত্রের এ নায়িকা।

ব্যায়ামের ক্ষেত্রে তিনি কার্ডিও এক্সারসাইজ ও ওয়েট ট্রেনিং করে থাকেন। আর কখনো জিমের খুব কঠিন শিডিউল মিস করে ফেললে অন্তত জগিংটা করেন তিনি। পাশাপাশি ‘সিলামবাম’ প্র্যাকটিস করেন সামান্থা। এটি ভারতীয় এক ধরনের মার্শাল আর্ট, বিশেষ করে তামিলের।

তার ফিটনেস ট্রেইনার দিয়া রাজেশ জানান, সামান্থা ট্রেনিংয়ের ক্ষেত্রে খুব উৎসাহী ও নিবেদিত। এমনটি সাধারণত অনেক তারকার ক্ষেত্রেই দেখা যায় না।

খাবার-দাবার

ব্যায়ামের পর তিনি সবচেয়ে বেশি গুরুত্ব দেন পানি জাতীয় খাবারের প্রতি। তাঁর প্রতিদিনের খাদ্যতালিকায় থাকে ফলের জুস ও নারকেলের পানি।

এ ছাড়া ফিট থাকতে ভারসাম্যপূর্ণ খাবার খান তিনি। এসব খাদ্যতালিকায় থাকে সালাদ, বাদাম, বেরি, সবজি, মুরগির মাংস, মাছ। তবে এ নায়িকার পছন্দের খাবার হলো সাম্বার ও ভাত।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?