মঙ্গলবার, ২৩ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১৬ জুন, ২০১৯, ০৮:৫৪:০২

সেই দৃশ্য শুটিংয়ের আগের গল্প বললেন কিয়ারা

সেই দৃশ্য শুটিংয়ের আগের গল্প বললেন কিয়ারা

বিনোদন ডেস্ক : নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘লাস্ট স্টোরিস’-এ আত্মমৈথুনের দৃশ্য করে অন্তর্জাল দুনিয়ায় ঝড় তুলেছিলেন কিয়ারা আদভানি। তার পর থেকেই যেকোনো সাক্ষাৎকারে সেই শুটিংয়ের অভিজ্ঞতা যেন ‘কমন’ প্রশ্ন। বাদ গেল না নেহা ধুপিয়ার শোতেও।

স্বমেহনের দৃশ্যে শুটিং করতে কিয়ারার মোটেই অস্বস্তি হয়নি। চিত্রনাট্যের প্রয়োজনেই শুটিং হয়েছে, এ কথা আগেই জানিয়েছিলেন কিয়ারা। কিন্তু শুটিংয়ের আগে কী প্রস্তুতি নিয়েছিলেন এ লাস্যময়ী?

নেহার শোতে কিয়ারা বলেন, “কী কী করতে হবে, করণ (জোহর) আমাকে বুঝিয়ে দিয়েছিলেন। শুটিংয়ের সময় খুব ছোট ইউনিট ছিল। কিন্তু আমি খুব নার্ভাস ছিলাম। এতটাই নার্ভাস ছিলাম যে গুগলে সার্চ করেছিলাম, কীভাবে ভাইব্রেটর ব্যবহার করা হয়।

করণ বলেছিলেন, সিরিয়ালসি শট দিতে। যাতে এক্সপ্রেশনে মনে হয়, আসলে আমি ভাইব্রেটর ব্যবহার করছি। পুরোটা আত্মস্থ করতে ‘দ্য আগলি ট্রুথ’-এর মতো একাধিক সিনেমাও দেখেছি।”

জয়া আখতার, করণ জোহর, অনুরাগ কাশ্যপ ও দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় চারটি শর্ট ফিল্মের সমন্বয় ‘লাস্ট স্টোরিজ’। এর মধ্যে করণের গল্পটিতে কিয়ারা এক নববধূর চরিত্রে অভিনয় করেছিলেন, যিনি স্বামীর সঙ্গে যৌনমিলনে অখুশি। তাই স্বমেহনের মাধ্যমে নিজের যৌনচাহিদা মেটান। কিয়ারার সেই দৃশ্য নিয়ে প্রবল আলোচনা-সমালোচনা হয়েছিল।

আগামী ২১ জুন মুক্তি পাচ্ছে কিয়ারা আদভানির নতুন সিনেমা ‘কবির সিং’। এতে তিনি জুটি বেঁধেছেন শহিদ কাপুরের সঙ্গে। প্রথমবার শহিদের সঙ্গে অনস্ক্রিন রোমান্স করলেন তিনি। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুরেশ ওবেরয় ও নিকিতা দত্ত। প্রযোজনা করেছেন মুরাদ খেতানি, অশ্বিন বর্দে ও টি-সিরিজ। সূত্র : আনন্দবাজার, ইন্ডিয়া টুডে

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?