শুক্রবার, ২২ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯, ০৪:০১:৫২

পায়ের কী জোর! দুই বডিগার্ডকে ওপরে তুললেন সালমান

পায়ের কী জোর! দুই বডিগার্ডকে ওপরে তুললেন সালমান

বিনোদন ডেস্ক : নিঃসন্দেহে বলিউডের অন্যতম ফিটেস্ট অভিনেতা সালমান খান। ফিটনেসের জন্য দীর্ঘদিন ধরে অসংখ্য মানুষের অনুপ্রেরণা এ সুপারস্টার। বয়স ৫০ বছর পার করলেও এখনো তরুণ এ অভিনেতা। নিয়মিত জিম করেন। শারীরিক শক্তিতে কুড়ি বছরের তরুণের মতো। সাম্প্রতিক ভিডিওতে ফের প্রমাণ করলেন, বয়স একটি সংখ্যা বৈ আর কিছু নয়।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে নিজের ওয়ার্কআউটের একটি ভিডিও শেয়ার করেছেন বলিউডের ভাইজান সালমান খান। নতুন ভিডিওটিতে দেখা যাচ্ছে, লেগ প্রেস যন্ত্রে শুয়ে ওয়ার্কআউট করছেন সালমান। আর সেটা যা-তা ব্যায়াম নয়। যন্ত্রের ওপর দুই বডিগার্ডকে বসিয়ে দুই পায়ে অনায়াসে দুজনকে ওপরে তুলে ফেলছেন সালমান।

ভিডিওটি শেয়ার দিয়ে সালমান বললেন, ‘আমার সিকিউরিটি অবশেষে বুঝতে পারল, আমার কাছে তারা কতটা নিরাপদ।’

টুইটারে শেয়ার করা ভিডিওটি এ পর্যন্ত দুই লাখ ২৫ হাজারের বেশিবার দেখা হয়েছে। একই ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও, সেখানে এ পর্যন্ত দেখা হয়েছে ২৮ লাখ ৩৬ হাজারের বেশিবার।

বক্স অফিসেও ভালো ব্যবসা করছে সালমানের নতুন সিনেমা। গত ৫ জুন মুক্তি পায় আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। সালমান আর আবেদনময়ী ক্যাটরিনার রসায়ন এবারও ভক্তের হৃদয় জয় করে নেয়। মুক্তির মাত্র চার দিনেই ভারতের বক্স অফিসে ভারত অতিক্রম করে ১০০ কোটির মাইলফলক। পাঁচ দিনে ছোঁয় ১৫০ কোটির মাইলফলক। ২০০ কোটির মাইলফলক ছুঁয়ে আর সামান্য অপেক্ষা।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর অফিশিয়াল রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত এ সিনেমায়। এতে আরো অভিনয় করেছেন দিশা পাটানি, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার। সূত্র : ইন্ডিয়া টিভি

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?