মঙ্গলবার, ২৩ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯, ০৪:৩৬:৫১

নিকের যে পোস্ট চোখে জল এনে দিল প্রিয়াঙ্কার…

নিকের যে পোস্ট চোখে জল এনে দিল প্রিয়াঙ্কার…

বিনোদন ডেস্ক : গত রবিবার সারা বিশ্ব জুড়ে পালিত হয়েছে ফাদার্স ডে। ফাদার্স ডে-তে অনেকের মতোই বাবার সঙ্গে নিজের স্মরণীয় মুহূর্তের ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এমনকি নিক জোনাসের বাবার সঙ্গেও ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। কিন্তু সেই সবকে ছাপিয়ে নিকের করা একটি পোস্ট আবেগতাড়িত করেছে প্রিয়াঙ্কাকে।

নিকের করা সেই পোস্টে ফাদার্স ডে নিয়ে বিশ্বের সমস্ত বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। বাবার কোলে নিজের ছোট বেলার ছবিও পোস্ট করেছেন। এ ছাড়াও একটি ছবি পোস্ট করেছেন তিনি। কিন্তু কী রয়েছে সেই ছবিতে?

নিকের পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে, ছোট্টবেলার প্রিয়াঙ্কাকে। সেই ছবিতে রয়েছেন প্রিয়াঙ্কার বাবা প্রয়াত অশোক চোপড়া। বাবার সঙ্গে স্মৃতিই আবেগতাড়িত করেছে প্রিয়াঙ্কাকে। সে কারণে ওই ছবি পোস্ট করার জন্য নিককে ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি।

প্রসঙ্গত, ফাদার্স ডে-র পাশাপাশি গতকাল ছিল প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার জন্মদিন। মাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে মায়ের সঙ্গেও ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। সূত্র: আনন্দবাজার পত্রিকা

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?