রবিবার, ২২ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৯ জুন, ২০১৯, ১০:২৯:৪১

রাতের কলকাতায় প্রাক্তন মিস ইন্ডিয়ার শ্লীলতাহানি!

রাতের কলকাতায় প্রাক্তন মিস ইন্ডিয়ার শ্লীলতাহানি!

বিনোদন ডেস্ক : রাতের কলকাতায় প্রাক্তন মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্তকে হেনস্থার অভিযোগ উঠল। শুধু তাই নয়, তার গাড়ি ঘিরে চিৎকার, এমনকী কাঁচ ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ।

ইতোমধ্যেই এই ঘটনায় সাত জনকে গ্রেফতার করেছে চারুমার্কেট থানার পুলিশ। নিজের ফেসবুক পোস্টে গোটা ঘটনার বিবরণ দিয়েছেন ঊষসী।

তাতে ঊষসী লিখেছেন, বাইপাসের ধারের একটি পাঁচতারা হোটেল থেকে তিনি উবার বুক করেন। তারপর তাদের গাড়ি যখন এলগিন রোডের কাছাকাছি, তখন তাদের গাড়িতে একটি বাইক এসে ধাক্কা মারে। তাদের কারও মাথাতেই হেলমেট ছিল না বলে জানিয়েছেন তিনি।

এরপরই সাথেসাথে প্রায় ১৫ জন যুবক সেখানে জড়ো হয়ে যান। তারা সকলেই গাড়ি থেকে উবার চালককে টেনে বার করার চেষ্টা করেন। তাতে সমর্থ হয়ে চালককে মারধরও করেন তারা।

এরপরও রাত প্রায় দেড়টা কার্যত চলে গোটা ঘটনাক্রম। ঊষসী সেনগুপ্ত ফেসবুকে পুলিশ নিষ্ক্রিয়তার অভিযোগ তুললেও ইতোমধ্যেই সাতজনকে গ্রেফতার করে কড়া পদক্ষেপ নিয়েছে পুলিশ। তবে এখনও বিষয়টি নিয়ে আতঙ্কের মধ্যেই রয়েছেন তিনি।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?