বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ২৪ জুন, ২০১৯, ০২:০৭:১৬

‘ঝুমা বৌদি’র নাচে কাঁপছে নেট, দর্শক ৪ কোটি! (ভিডিও)

‘ঝুমা বৌদি’র নাচে কাঁপছে নেট, দর্শক ৪ কোটি! (ভিডিও)

বিনোদন ডেস্ক : মোনালিসাকে মনে আছে? জনপ্রিয় বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় মৌসুমের ঝুমা বৌদি তিনি। যদিও ভোজপুরি চলচ্চিত্রেই খ্যাতি এ বাঙালি অভিনেত্রীর। তাঁর পুরোনো ছবির একটি গান সম্প্রতি ভাইরাল হয়েছে ইউটিউবে।

ভারতের ভোজপুরি চলচ্চিত্র অঙ্গনে পবন সিং নামটা খুবই জনপ্রিয়। এককথায় বলা যায় সুপারস্টার। চলতি মাসে ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেয়েছে পবন সিং-কাজল রাঘবানি অভিনীত ‘ম্যায়নে উনকো সজন চুন লিয়া’। আর মুক্তির সঙ্গে সঙ্গেই বক্স অফিসে হিট। তবে মোনালিসার সঙ্গে আরেকটি ছবিতে পবনের রোমান্টিক গান এখন ইউটিউবে হটকেক। দেখে ফেলেছেন চার কোটির বেশি দর্শক।

বাঙালি হলেও ভোজপুরি সিনেমায় সেনসেশন মোনালিসা। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত পবন সিংয়ের ‘পবন রাজা’ ছবির একটি গান সম্প্রতি ভাইরাল হয়েছে ইউটিউবে। চার কোটির বেশি মানুষ এরই মধ্যে দেখে ফেলেছেন ভিডিওটি। ভোজপুরি চটুল গান ও লাস্যময়ী মোনালিসার দারুণ নাচ মন জয় করে নিয়েছে অনুরাগীদের।

মোনালিসার জনপ্রিয়তা এখন আর শুধু ভোজপুরি চলচ্চিত্র জগতেই সীমাবদ্ধ নয়, জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি শো বিগ বসের ঘরে পা রাখার পর থেকেই তিনি অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। আজকাল সামাজিক যোগাযোগমাধ্যমেও তিনি অতি পরিচিত মুখ। তাঁর যেকোনো ছবি বা ভিডিও প্রকাশ মাত্রই ভাইরাল।

বাঙালি অভিনেত্রী মোনালিসা বহুদিন ধরেই অভিনয় করছেন। বাংলা ছেড়ে তিনি পাড়ি দিয়েছিলেন বলিউডে। পরে ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় মৌসুমে অভিনয়ের মাধ্যমে ফের বাংলায় ফেরেন। কাজের সূত্রে কখনো কলকাতা, কখনো মুম্বাইতে থাকেন তিনি। ‘নজর’ নামে একটি হিন্দি সিরিয়ালেও অভিনয় করছেন মোনালিসা।

‘ব্ল্যাকমেইল’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় মোনালিসার। এতে আরো অভিনয় করেন অজয় দেবগন ও সুনীল শেঠি। দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন তিনি। ‘তওবা তওবা’ ছবিতে আমিন গাজির বিপরীতে অভিনয় করেন মোনালিসা।

২০১০ সালে কন্নড় ছবি ‘জ্যাকপট’-এ অভিনয় করেন তিনি। তবে সবচেয়ে বেশি খ্যাতি ভোজপুরি চলচ্চিত্রে। ৮০টির বেশি ভোজপুরি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। তামিল, তেলেগু ও উড়িয়া ভাষার সিনেমায়ও অভিনয় করেছেন মোনালিসা। সূত্র : জি নিউজ

দেখুন ভিডিওটি :

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?