সোমবার, ১৪ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ২৪ জুন, ২০১৯, ০২:৪৭:১২

নুসরাতের স্বামীকে জড়িয়ে ধরলেন মিমি!

নুসরাতের স্বামীকে জড়িয়ে ধরলেন মিমি!

বিনোদন ডেস্ক : সেরা বন্ধুর বিয়ে। আর হৈচৈ করে বিয়ের উঠোন মাতাবেন না, তা কি হয়। ব্যতিক্রম নন কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী তথা সদ্য নির্বাচিত তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী।

এই কদিন আগে নিখিল জৈনের সঙ্গে বিবাহবন্ধনে বাঁধা পড়েন টলিপাড়ার অভিনেত্রী, বন্ধু মিমির মতোই সদ্য নির্বাচিত তৃণমূল সাংসদ নুসরাত জাহান। তুরস্কের বোদরুম শহরে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহ সম্পন্ন হয় নুসরাতের। আর সেখানে তারকা অঙ্গন থেকে উপস্থিত ছিলেন একমাত্র মিমি।

তুরস্কে বন্ধুর বিয়ের অনুষ্ঠান দারুণ উপভোগ করেছেন মিমি চক্রবর্তী। সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন ছবিও। নিজের ইনস্টাগ্রাম ও টুইটার হ্যান্ডেলে একই ছবি প্রকাশ করেছেন এ নায়িকা।

একটি ছবিতে দেখা যাচ্ছে, নুসরাতের স্বামী নিখিলকে জড়িয়ে ধরে পোজ দিয়েছেন মিমি। আরেকটিতে নুসরাতকে জড়িয়ে ধরে। ক্যাপশনে মিমি লিখেছেন, ‘আজীবন একসঙ্গে সুখে থাকো তোমরা।’

টালিগঞ্জে সাধারণত ডেস্টিনেশন ওয়েডিং দেখা যায় না। তবে গত বছর থেকে বিরাট কোহলি-আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন-রণবীর সিংসহ বেশ কিছু ডেস্টিনেশন ওয়েডিং দেখেছে বলিউড। আর নুসরাত-নিখিলের বিয়েটাও হয়েছে সেই বলিউডি কায়দায়।

পেশায় ব্যবসায়ী নিখিলের সঙ্গে নুসরতের কাজের মাধ্যমেই আলাপ। পরে তা গড়ায় গভীর বন্ধুত্বে। দুই বাড়ির সম্মতিতেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন দম্পতি।

বিয়ের অনুষ্ঠান শেষে দেশে ফিরে ২৫ জুন আইনি মতে বিয়ে সারবেন নুসরাত জাহান ও নিখিল জৈন। আগামী ৪ জুলাই রয়েছে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা। শোনা যাচ্ছে, বিয়ের পর ইউরোপে মধুচন্দ্রিমা কাটাবেন এ দম্পতি। সূত্র : আনন্দবাজার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?