মঙ্গলবার, ২৬ মে ,২০২০

Bangla Version
  
SHARE

বুধবার, ১০ জুলাই, ২০১৯, ০১:১৪:৫৭

এক হচ্ছেন হৃত্বিক-দীপিকা!

এক হচ্ছেন হৃত্বিক-দীপিকা!

বিনোদন ডেস্ক : বলিউডের এক সময়ের সেরা জুটি অমিতাভ বচ্চন ও হেমা মালিনীর জনপ্রিয় সিনেমা ‘সত্তে পে সত্তা’। আশির দশকের এই সিনেমাটির রিমেক হচ্ছে। রিমেকে কারা অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা চলছিলই।

ছবিতে একাধিক অভিনেতা থাকলেও অমিতাভ বচ্চন এবং হেমা মালিনীর চরিত্রে কারা থাকছেন, সেটা নিয়েই সবচেয়ে বেশি আগ্রহ সবার। জানা যায়, হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোন থাকছেন মুখ্য ভূমিকায়। ‘সত্তে পে সত্তা’র রিমেকের প্রযোজক রোহিত শেঠি আর পরিচালক ফারহা খান।

প্রথমে শোনা যায়, এই ছবিতে শাহরুখ খান থাকবেন। কিন্তু তিনি ‘না’ বলে দিয়েছেন। তাছাড়া ‘দিলওয়ালে’র পরে রোহিতের সঙ্গে শাহরুখের সম্পর্ক একেবারেই ঠান্ডা। ‘সূর্যবংশী’ ছবিটি করলেও অক্ষয়ের সঙ্গে রোহিতের সমস্যা বেশ জটিল আকার ধারণ করেছে। রোহিতের সঙ্গে অন্য একটি কপ মুভি করছেন বলে সালমানও ছবিটি করছেন না। এর পরেই হৃত্বিকের কাছে প্রস্তাব যায়।

অন্যদিকে ক্যাটরিনাকে ভাবা হয়েছিল ছবির জন্য। কিন্তু ফারহার সঙ্গে দীপিকার সম্পর্ক বেশ ভালো। দীপিকা অনেক দিন ধরেই রোহিত আর ফারহার সঙ্গে কাজ করতে চাইছেন। এই প্রথম হৃত্বিক-দীপিকা একসঙ্গে কাজ করতে চলেছেন। হৃত্বিকের ‘সুপার থার্টি’ সিনেমাটি মুক্তি পাবে এই সপ্তাহেই। ছবি নিয়ে তিনি ব্যস্ত। তাই চান না প্রচারের ফোকাস অন্যদিকে ঘুরে যাক। সেই কারণেই নাকি রিমেকের কাস্টিংয়ের ঘোষণা আটকে রাখা হয়েছে। সূত্র: আনন্দবাজার পত্রিকা

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?