রবিবার, ২১ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১০ জুলাই, ২০১৯, ০২:৩৬:১৩

বালিতে অন্তরঙ্গ মুহূর্তে মিলিন্দ-অঙ্কিতা

বালিতে অন্তরঙ্গ মুহূর্তে মিলিন্দ-অঙ্কিতা

বিনোদন ডেস্ক : আর পাঁচজন বলি সেলেবদের মতোই গরমের ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন মিলিন্দ-সোমন-অঙ্কিতা কানওয়ারও। তারা গেছেন বালিতে। সেখানে গিয়ে প্রকৃতির মধ্যে নিজেদের মিশিয়ে দিয়ে ছবি তুলেছেন একদম বলিউড স্টাইলে। সেই ছবি ইনস্টায় শেয়ার করে মিলিন্দ ক্যাপশনে লিখেছেন, বালি-উড ইন দ্য স্কাই (“Bali’wood in the sky”)!

আসলে, মিলিন্দ আর অঙ্কিতা যেখানে ছবি তুলেছেন সেটি বালির বিখ্যাত বেশাখি মন্দিরের সবচেয়ে উঁচু ধাপে। পাথরে খোদাই করা ন্দিরের দরজার কাছে দাঁড়ালে মনে হয়, আকাশ যেন ছুঁয়ে গেছে মন্দিরকে। সেখানে হিন্দি ছবির স্টাইলে পোজ দেওয়ায় এই ক্যাপশন।

বালিতে গিয়ে সমস্ত কিছুর মজা নিয়েছেন মিলিন্দ-অঙ্কিতা। সমুদ্রতটে হেঁটেছেন। সমুদ্রে নেমেছেন। স্কুবা ডাইভিং করেছেন। এমনকি খড়ের টুপিও পরেছেন। মিঞাঁ-বিবির দাবি, যিনি যে পেশাতেই কাজ করুন দিনের শেষে তিনি একজন রক্ত-মাংসের মানুষ। তাই যেখানে যেমন সেখানে তেমন হয়ে গিয়ে মজা করুন। জীবনকে উপভোগ করুন।

প্রসঙ্গত, পাঁচ বছর ডেটিংয়ের পর গত বছরের এপ্রিলে আলিবাগে মহারাষ্ট্রের রীতি-রেওয়াজ মেনে বিয়ে করেন মিলিন্দ-অঙ্কিতা। এরপরে খালি পায়ে তারা স্বপ্নের বিয়ে সারেন স্পেনে। মিলিন্দ অঙ্কিতার থেকে প্রায় ৩০ বছরের বড়! যা নিয়ে অঙ্কিতার পরিবারও খুব ভীত ছিলেন বলে জানিয়েছেন মিলিন্দ ঘরনি। সূত্র: এনডিটিভি

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?