রবিবার, ২০ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১০ জুলাই, ২০১৯, ০৪:০১:০৯

পারিশ্রমিক বাড়ালেন শাহিদ!

পারিশ্রমিক বাড়ালেন শাহিদ!

বিনোদন ডেস্ক : বক্স অফিসে শাহিদ কাপুরের ‘কবীর সিং’ সুপার হিট। মাত্র ১৩ দিনেই বক্স অফিসে ২০০কোটির দেয়াল টপকেছে ‘কবীর সিং’। জানা যায়, ইতিমধ্যেই ছবিটি ২৪০ কোটির ব্যবসা করে ফেলেছে। প্রসঙ্গত, এটাই শাহিদের প্রথম ছবি যেটি ২০০ কোটি টপকালো।

এদিকে শোনা যাচ্ছে, ‘কবীর সিং’-এর সাফল্যের পর নিজের পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন শাহিদ। জানা যায়, আগামী ছবিগুলির জন্য পারিশ্রমিক হিসাবে শাহিদ নাকি ৩৫ কোটি টাকা দাবি করছেন। আর এ খবর যদি সত্যি হয় তাহলে শাহিদ এই মুহূ্র্তে বলিউডের অন্যতম ‘হায়েস্ট পেড’ অভিনেতা হবেন। বক্স অফিসে ‘কবীর সিং’ ২০০ কোটি টপকানোর পর দর্শকদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ধন্যবাদ জানাতেও ভোলেননি শাহিদ।

প্রসঙ্গত, শাহিদের ‘কবীর সিং’ নিয়ে বিতর্কও কম হয়নি। এই ছবিতে প্রেমিকার উপর শাহিদ যেভাবে অধিকার দেখিয়েছেন এবং ছবিতে প্রেমিকার গায়ে হাত তুলেছেন তা নিয়ে কড়া সমালোচনা হয়। অনেকেই প্রশ্ন তোলেন শাহিদ কেরিয়ারের এই পর্যায়ে এসে কেন এ ধরনের একটা ছবি করলেন। বিষয়টি নিয়ে মুখ খুলে বিতর্কে জড়ান ছবির পরিচালকও।

এক সাক্ষাৎকারে ছবিটিকে কেন্দ্র করে গড়ে ওঠা নানান বিতর্কের জবাব দিতে গিয়ে পরিচালক বলেন, “আপনি যদি আপনার ভালোবাসার মানুষটিকে গভীরভাবে ভালোবাসেন, সে ক্ষেত্রে আপনার ও আপনার সঙ্গীর একে অপরকে চড় মারার অধিকার রয়েছে। এতে দোষের কিছু দেখতে পাচ্ছি না আমি।”

আর সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই মন্তব্যকে কেন্দ্র করেই এখন তোলপাড় হয় সোশাল মিডিয়া। তার কথায় কার্যত রেগে আগুন নেটিজেনরা। তারা বলছেন সন্দীপ রেড্ডির এই বক্তব্য মোটেও রুচিকর নয়। সূত্র: জি-নিউজ

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?