বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১২ জুলাই, ২০১৯, ১২:৪০:৫০

বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর!

বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর!

বিনোদন ডেস্ক : আনুশকা, দীপিকার পর এবার শ্রদ্ধা কাপুরের পালা৷ সব ঠিক থাকলে আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রদ্ধা কাপুর। এমনটাই খবর ইন্ডাস্ট্রিতে।

বছর দুয়েক আগে অভিনেতা ফারহান আখতারকে শ্রদ্ধাকাপুরের প্রেমের গুজব ছড়ায়। কয়েকটি ভারতীয় ট্যাবলয়েড ও নিউজ পোর্টালে গুজব ছড়ায়, রক অন টু জুটি ফারহান আখতার ও শ্রদ্ধা কাপুরের প্রেম নাকি এতই গভীর হয়ে গেছে যে তারা দুজন এক ছাদের নিচে বসবাস শুরু করেছেন। সেই গুজবের প্রতিবাদ জানিয়েছিলেন শ্রদ্ধার বাবা শক্তি কাপুর। ফারহানের সঙ্গে শ্রদ্ধার সম্পর্কের ইতি ঘটে সেখানেই।

২০১৮ সালে শ্রদ্ধা কাপুর জানান, আলোকচিত্রী রোহান শ্রেষ্ঠ’র সঙ্গে প্রেম চলছে তার। শোনা যাচ্ছে, সেই শ্রেষ্ঠকে আগামী বছর বিয়ে করবেন শ্রদ্ধা। শ্রদ্ধার মা–বাবাও সেটাই চান।

এমনিতে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলতে চান না শ্রদ্ধা। সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদমাধ্যমে রোহান শ্রেষ্ঠ ও শ্রদ্ধার ছবি প্রকাশ হয়েছে। এই ছবি প্রকাশ হওয়ার পর নতুন করে আলোচনায় এসেছে রোহান-শ্রদ্ধার সম্পর্ক। এরই মধ্যে নাকি তুরস্কে দু’জনে ছুটিও কাটিয়ে এসেছেন। না, আর দেরি নয় এবার বিয়েটাও সেরে ফেলতে চান তারা। শোনা যাচ্ছে শ্রদ্ধার মা শিবাঙ্গী কাপুর মেয়ের বিয়ের জন্য গুছাতে শুরু করেছেন।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে প্রভাস ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘সাহো’র টিজার ও প্রথম গান। এটি শ্রদ্ধার প্রথম দক্ষিণী ছবি। এছাড়াও আগামী বছর মুক্তি পাবে ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ও ‘বাঘি ৩’ সহ শ্রদ্ধার বেশ কয়েকটি ছবি।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?