সোমবার, ২৭ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ১০:৩৪:৪৮

বিয়ের এক মাসের মাথায় যা ঘটল নুসরাতের সাথে

বিয়ের এক মাসের মাথায় যা ঘটল নুসরাতের সাথে

বিনোদন ডেস্ক : টালিউডের অভিনেত্রী নুসরাত জাহান গত ১৯ জুন বিয়ে সম্পন্ন করেছেন। বিয়ে শেষে দেশে ফিরেই মাথায় সিঁদুর দেওয়া নিয়ে পড়েন ব্যাপক সমালোচনার মুখে। তবে কলকাতা ফিরেই ব্যস্ত হয়ে পড়েন নিজের কেন্দ্রের বিভিন্ন প্রশাসনিক কাজ নিয়ে।

তবে তার ফাঁকেও গত ৪ জুলাই রিসেপশনের আয়োজন করেন এই নবদম্পতি। কলকাতার একটি বড় অভিজাত হোটেলে বেশ ঘটা করেই রিসেপশনের অনুষ্ঠান সম্পন্ন করেন। নুসরাত রান্না করতে ভালবাসেন। তাই বিয়ের পর থেকেই নিজের হাতে রান্না করে খাওয়াচ্ছেন শ্বশুরবাড়ির লোকজন ও স্বামীকে। তবে এখনও তাদের নতুন ফ্ল্যাটের কাজও চলছে জোরকদমে।

সেই কাজ শেষ হলেই নতুন করে সংসার পাতবেন দুই লভবার্ডস। সব মিলিয়ে নতুন সংসার চুটিয়ে এনজয় করছেন এই তারকা দম্পতি। এমন খুশীর মাঝেও কখনও কখনও মন খারাপ হয়ে যায় নুসরাতের নিজের পরিবারের জন্য। সমস্ত মেয়েকেই এই পর্বটার মধ্যে দিয়ে যেতে হয়। নিজের জায়গা, নিজের পরিবার, নিজের শিকড় ছেড়ে চলে যাওয়াটা সব সময়ই কষ্টের। এই কষ্টটাই এখন কুড়ে কুড়ে খাচ্ছে তাকে। মিস করছেন পরিবার আর কাছের মানুষদের। মন ভাল নেই তার।

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?