সোমবার, ২৬ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ০২:৫২:৩৯

‘প্রিয়াঙ্কা চাইলেও তাকে বিয়ে করব না’

‘প্রিয়াঙ্কা চাইলেও তাকে বিয়ে করব না’

বিনোদন ডেস্ক : ‘ভালো লেগেছিল, তাই বিয়ের প্রস্তাব দিয়েছিলাম। বিয়ের প্রস্তাব না দিলে তাকে আমি চিনতে পারতাম না। এখন নায়িকা প্রিয়াঙ্কা চাইলেও তাকে আমি বিয়ে করব না। আর কোনো ছবিতে তাকে নায়িকা হিসেবে কাজেও নেব না। যে শিল্পী হিসেবে ভালো নয়, সে মানুষ হিসেবেও ভালো নয়।’ কথাগুলো এনটিভি অনলাইনকে বলেন পরিচালক রফিক শিকদার।

রফিক শিকদার পরিচালিত ‘হৃদয়জুড়ে’ চলচ্চিত্রে অভিনয় করতে ঢাকায় এসেছিলেন প্রিয়াঙ্কা। ছবিটিতে নায়ক নিরবের বিপরীতে অভিনয় করছেন তিনি। ছবির ৬০ শতাংশ শুটিং শেষ করেই নায়িকার প্রেমে পড়েন পরিচালক। বিষয়টি নায়িকাকে জানানোর পর থেকেই ঘটনা ঘোলাটে হতে শুরু করে। তখন ছবিটি শেষ না করেই কলকাতায় চলে যান এবং ছবির বাকি অংশ কলকাতায় শুটিং করেন তিনি। এরই মধ্যে ছবির শুটিং শেষ হয়েছে; চলছে ডাবিং।

রফিক শিকদার এনটিভি অনলাইনকে বলেন, ‘আমার ছবির সব কাজ শেষ হয়েছে। আগামী দুদিনের মধ্যে ডাবিংও শেষ হয়ে যাবে। তবে এ বিষয়ে নায়িকা প্রিয়াঙ্কার সহযোগিতা পাচ্ছি না। ডাবিং করার জন্যও সে টাকা চাইছে। শিল্পীসুলভ আচরণ সে করছে না। আরে আমি তো তাকে খারাপ প্রস্তাব দিইনি, দিয়েছিলাম বিয়ের প্রস্তাব। তার পছন্দ নয়, বিয়ে হয়নি। তার জন্য তো একজন শিল্পী কাজটি বন্ধ করে দিতে পারে না। কাজ নিয়ে স্ট্যান্টবাজি করতে পারে না। কয়েকটি সিক্যুয়েন্স আর একটি গানের শুটিং করতে হয়েছে কলকাতায়। সেখানে তার পছন্দ অনুযায়ী টেকনিশিয়ান নিয়েছে, তার কথামতো টেকনিশিয়ানদের টাকা দিতে হয়েছে। তা ছাড়া আমাদের কাছ থেকে আরো দুই লাখ টাকা বেশি নিয়েছে। এমন আচরণ কোনো শিল্পীর হতে পারে না। পরিচালক হিসেবে আমি বিষয়টি মেনে নিতে পারি না।’

পরিচালক রফিক শিকদার এর আগে ‘ভোলা তো যায় না তারে’ শিরোনামে একটি ছবি নির্মাণ করেছিলেন। সেই ছবিতে অভিনয় করেছিলেন নিরব ও তানহা তাসনিয়া। ‘হৃদয়জুড়ে’ ছবিতে নায়ক হিসেবে ছিলেন নিরব। এই ছবিটি প্রযোজনা করছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশন। ছবিতে আরো অভিনয় করছেন কাজী হায়াৎ, সুচরিতা, সুব্রত, রোদেলা প্রমুখ।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?