সোমবার, ২৭ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ০৭:৩৩:৩৭

ক্যাটরিনার পছন্দে ক্ষুব্ধ সালমান!

ক্যাটরিনার পছন্দে ক্ষুব্ধ সালমান!

বিনোদন ডেস্ক : সালমান খানের সঙ্গে তার প্রাক্তনদের সম্পর্ক বরাবরই মসৃণ। সঙ্গীতা বিজলানির জন্মদিন পালন করা, সোমি আলির সঙ্গে বন্ধুত্ব রাখা, ক্যাটরিনা কাইফকে কেরিয়ার নিয়ে পরামর্শ দেয়া- সবই নিয়মিত করে থাকেন সালমান।

তবে সব প্রাক্তনের মধ্যে ক্যাটরিনার ব্যাপারে সালমান একটু বেশিই কেয়ারিং। মাঝে যখন নায়িকার হাতে কোনো ছবিই ছিল না এবং ‘জাগ্গা জাসুস’ও বক্স অফিসে ব্যর্থ, তখন সালমানই দায়িত্ব নিয়ে তার কেরিয়ার সামলে দিয়েছিলেন।

‘জিরো’ এবং ‘ভারত’ সিনেমায় অভিনয় করে মূলধারায় নিজেকে ফের দাঁড় করাতে পেরেছেন নায়িকা। তাতে খুশিই হয়েছিলেন সালমান। কিন্তু ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার নাম জুড়ে যাওয়ায় নাকি অভিনেতা বেশ রেগেই গিয়েছেন। লিঙ্ক-আপ নিয়ে ক্যাটরিনা অবশ্য নিরুত্তরই থেকেছেন। কিন্তু খবর, প্রেম নাকি ভালোই জমেছে।

রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়েও সালমানের আপত্তি ছিল। ওই সময়ে ক্যাটরিনা কাজ থেকে ফোকাস হারিয়ে ফেলছিলেন বলে। ভিকিকে অপছন্দ করার বড় কারণ, হারলীন শেঠির সঙ্গে সম্পর্কে থাকার সময়ে ক্যাটরিনার সঙ্গে ভিকি ঘনিষ্ঠ হয়েছিলেন বলে অভিযোগ। সালমান কোনোভাবেই চান না, ক্যাট আবার একটি ভুল সম্পর্কে জড়ান। তবে ভিকি যেভাবে ক্যাটকে শুটিংয়ে ড্রপ করে দিচ্ছেন বা ঘনঘন দেখা করছেন, তাতে সালমানের আপত্তিকে কি আদৌ আমল দেবেন ক্যাট? সূত্র: আনন্দবাজার পত্রিকা

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?