সোমবার, ২৬ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ০২:০৯:২৪

ছবির দৃশ্যে নগ্ন নায়িকা! রাজনৈতিক ‘শিকারে’ আদাই

ছবির দৃশ্যে নগ্ন নায়িকা! রাজনৈতিক ‘শিকারে’ আদাই

এবার বিনোদন জগতের নীতি পুলিশদের নজরে পড়েছে তামিল থ্রিলার ছবি আদাই। যেখানে অভিনেত্রী অমলা পালের একটি দৃশ্যে তাঁকে নগ্ন দেখানো হয়েছে। চরিত্র ও ছবির দৃশ্যের প্রয়োজনেই এমন সাহসী দৃশ্যে অভিনয় করেছেন অমলা।

ছবির বিষয়, ছবির দৃশ্য এসব নিয়ে নানা সময় নানা বিতর্ক সামনে এসেছে অনেক বলিউড নায়িকা। তা সে মধুর ভান্ডারকারের ইন্দু সরকার হোক কিংবা সঞ্জয় লীলা বনশালীর পদ্মাবত। সম্প্রতি শাহিদ কাপুর কিয়ারা আডবানীর কবীর সিং নিয়েও কম বিতর্ক হয়নি।

তবে এবার বিনোদন জগতের নীতি পুলিশদের নজরে পড়েছে তামিল থ্রিলার ছবি আদাই। যেখানে অভিনেত্রী অমলা পালের একটি দৃশ্যে তাকে নগ্ন দেখানো হয়েছে। চরিত্র ও ছবির দৃশ্যের প্রয়োজনেই এমন সাহসী দৃশ্যে অভিনয় করেছেন অমলা। সূত্রের খবর, সেই দৃশ্য নিয়েই এবার সংস্কৃতির অপপ্রচারের অভিযোগ উঠেছে। এমনকী শোনা যাচ্ছে এক রাজনীতিক অভিনেত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়েরও করেছেন।

অভিযোগের ভিত্তিতে পুলিশ ছবির ডিস্ট্রিবিউটারদের নির্দেশ দিয়েছে ছবির প্রচারে ওই নগ্ন দৃশ্যের ব্যবহার কোনও ভাবেই না করতে। যদিও ছবিতে নগ্ন দৃশ্য থাকার জন্য ‘এ’ সার্টিফিকেট পেয়েছে। তবে বলিউড ও তামিল ফিল্ম ইন্ডাস্ট্রি অমলার সাহসকে কুর্নিশ জানিয়েছে।

এই ছবিরই তেলগু ডাবড ছবির নাম অ্যামে। টিজারে দেখা যাচ্ছে একজন মা তার হারিয়ে যাওয়া মেয়েকে খুঁজছেন। তিনি শেষ যখন মেয়ের সঙ্গে কথা বলেছিলেন, মেয়ে তখন মদ্যপ ছিলেন। এখান থেকেই ছবির জট শুরু। যাত্রাও…

টিজারের প্রশংসা করে ট্যুইট করেছেন করণ জোহর, সামান্থা রুথ প্রভুরা। আদাই একটি সাইকোলজিকাল থ্রিলার। পরিচালক রতনা কুমার। ছবি জুলাইতেই মুক্তি পাওয়ার কথা।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?