বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ২২ জুলাই, ২০১৯, ০২:৩১:৪৩

হৃত্বিকের নায়িকা হচ্ছেন ক্যাটরিনা

হৃত্বিকের নায়িকা হচ্ছেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক : বলিউডের এক সময়ের সেরা জুটি অমিতাভ বচ্চন ও হেমা মালিনীর জনপ্রিয় সিনেমা ‘সত্তে পে সত্তা’। আশির দশকের এই সিনেমাটির রিমেক হচ্ছে। রিমেকে কারা অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা চলছিলই। ছবিতে একাধিক অভিনেতা থাকলেও অমিতাভ বচ্চন এবং হেমা মালিনীর চরিত্রে কারা থাকছেন, সেটা নিয়েই সবচেয়ে বেশি আগ্রহ সবার।

কিছুদিন আগে শোনা যায়, এই সিনেমায় অমিতাভ-হেমার জায়গায় জুটি বাঁধবেন হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন। কিন্তু এবার শোনা যাচ্ছে দীপিকা নয়, এতে হৃত্বিকের নায়িকা হচ্ছেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি সিনেমাটি সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে বলা হয়, ‘হ্যাঁ, নির্মাতারা সিনেমাটির প্রধান চরিত্রের শিল্পীদের চূড়ান্ত করেছেন। এরমধ্যে রয়েছেন হৃত্বিক রোশন। তাছাড়া হেমা মালিনীজির চরিত্রের জন্য ক্যাটরিনা কাইফকে তাদের যথার্থ মনে হয়েছে। ক্যাট সিনেমাটি করার সুযোগ পেয়ে নিজেকে অনেক সম্মানিত মনে করছেন এবং মজার চরিত্রটি নিয়ে তিনি খুব উত্তেজিত।’

সাত ভাইয়ের জীবনের নানা ঘটনা নিয়ে ‘সত্তে পে সত্তা’ সিনেমা নির্মিত হয়েছে। যেখানে অমিতাভ বচ্চনকে বড় ভাইয়ের ভূমিকায় দেখা যায় এবং হেমা মালিনীকে তার স্ত্রী রূপে। এই সিনেমার রিমেক পরিচালনা করছেন ফারাহ খান ও প্রযোজনা করছেন রোহিত শেঠি।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?