রবিবার, ১৭ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০১৯, ০৭:৩৯:৩৬

ঘুম থেকে উঠলেই প্রিয়াঙ্কার কী দেখেন নিক?

ঘুম থেকে উঠলেই প্রিয়াঙ্কার কী দেখেন নিক?

বিনোদন ডেস্ক : ২০১৮-এর ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। অথচ মাঝে বিয়ে ভাঙার খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। নিন্দুকদের সেই রটনার মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করছেন এ দম্পতি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, স্বামী নিক জোনাস তাঁর কাছে সর্বদাই ‘চরম আকর্ষণীয়’। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠলেই প্রথমে প্রিয়াঙ্কার মুখের দিকে তাকান নিক।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, এন্টারটেইনমেন্ট টুনাইট অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা তাঁর ‘সকালবেলার ভালোবাসা’ সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন।

সকালে ঘুম থেকে উঠলেই প্রিয়াঙ্কার মুখের দিকে তাকিয়ে থাকেন নিক। সাবেক বিশ্বসুন্দরী বলেন, “এটা সত্যিই বিরক্তিকর। কিন্তু আমি যখন ঘুম থেকে উঠি, তখন সে আমার মুখের দিকে তাকিয়ে থাকে। ওকে বলি, ‘এক মিনিট দাঁড়াও। চোখে একটু মাশকারা লাগাতে দাও, একটু ময়েশ্চারাইজার দিতে দাও।’ আমার চোখমুখ ঘুমে জড়ানো, কিন্তু সে জাস্ট... এটা দারুণ, সুপার সুইট।”

নিককে ‘পারফেক্ট হাজব্যান্ড’ আখ্যা দিয়ে প্রিয়াঙ্কা বলেন, “স্বামীর কাছ থেকে তো এটাই চায় সবাই। কিন্তু এটা বিব্রতকরও বটে। তবে ও এমন মানুষ, বলে, ‘আমাকে একটু দেখতে দাও, এটা নিয়ে তোমাকে ভাবতে হবে না।’ আমি কিন্তু অমন নই, মজা করছি না। এটা সত্যিই দারুণ।”

গত ১৮ জুলাই ছিল প্রিয়াঙ্কার ৩৭তম জন্মদিন। যুক্তরাষ্ট্রের মায়ামিতে পারিবারিকভাবে বিশেষ দিনটি উদযাপন করেছেন। সেই উদযাপনে যোগ দিয়েছিলেন মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়া। স্ত্রীর জন্মদিনে নিক জমকালো পার্টি দিয়েছিলেন। পাঁচস্তরের লালরঙা জন্মদিনের কেকটি নেটিজেনদের নজর কেড়েছিল। অবশ্য এত লম্বা-চওড়া কেক দেখে অন্তর্জালে ব্যঙ্গ-বিদ্রুপও কম হয়নি। নেটিজেনরা বলাবলি করেছেন, এ তো নিকের চেয়েও লম্বা হয়ে গেছে!

নেটিজেনদের বিদ্রুপ প্রসঙ্গে প্রশ্ন করা হলে প্রিয়াঙ্কা বলেন, ‘মানুষের মতামত নিয়ে সত্যিই আমি ভাবি না। আমি আসলে নিজের মতো করে চলা মেয়ে। আমি মনে করি, সেও তেমন। এমনকি মানুষ যদি নিকের শরীর নিয়েও কিছু বলে, তবুও। ঈশ্বর আমাদের রক্ষা করুন।’

যা হোক, দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তাঁর পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। আরো জানিয়েছেন, এ ছবির প্রচারেও অংশ নেবেন না। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?