শনিবার, ২৫ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ০৭:১২:০৩

নোবেলকে জেলে পাঠানোর হুমকি জেমসের!

নোবেলকে জেলে পাঠানোর হুমকি জেমসের!

বিনোদন ডেস্ক : প্রিন্স মাহমুদের লেখা ও সুর করা আর নগর বাউল জেমসের গাওয়া ‘বাংলাদেশ’ গানটিকে জাতীয় সংগীত করার কথা বলে সম্প্রতি তোপের মুখে পড়েছেন কলকাতায় সারেগামাপা’র এবারের আয়োজনে দ্বিতীয় রানারআপ হওয়া বাংলাদেশের তরুণ গায়ক মাঈনুল ইসলাম নোবেল।

তবে এরই মধ্যে যেন ‘কথার বোমা’ ফাটালেন ‘নোবেলম্যান’ ক্যাপ্টেন! নোবেল জানান, সারেগামাপা’র একটি পর্বে জেমসের বিখ্যাত গান ‘পাগলা হাওয়া’ গেয়েছিলেন তিনি। কিন্তু সে এপিসোডে প্রচার হয়েছিল ‘রূপালি গিটার’!

তার গাওয়া গানটিই টেলিকাস্ট হয়নি। কেন হয়নি? এই প্রশ্নের জবাবে নোবেল বলেন, ‘জেমস ভাই তার ম্যানেজারকে দিয়ে ফোন করান এবং বলেন, গানটা যেন টেলিকাস্ট না হয়। আমাকে জেলে পাঠানোর হুমকিও দেয়া হয়।’

নোবেল বলেন, ‘ব্যক্তিগতভাবে উনাকে আমি খুবই শ্রদ্ধা করি। তিনি আমার একজন আইডল। তার কাছ থেকে এ ধরনের হুমকি-ধমকি সত্যিই অপ্রত্যাশিত। আমি উনার ছেলের বয়সী। এর পরও জেমস ভাইয়ের প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা কখনোই কমবে না।’

সারেগামাপা’তে শুধু জেমসের গানই নয়, নোবেল আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’ এবং প্রতুল মুখোপাধ্যায়ের ‘আমি বাংলায় গান গাই’ গান দুটিও গান।

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?