শনিবার, ২৫ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ০৭:১৭:২৯

পাকিস্তানে গান গাওয়ায় মিকা সিংকে বয়কট করল বলিউড

পাকিস্তানে গান গাওয়ায় মিকা সিংকে বয়কট করল বলিউড

বিনোদন ডেস্ক : পাকিস্তানের করাচির একটি অনুষ্ঠানে গান গাওয়ায় জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিংকে বয়কটের সিদ্ধান্ত নিয়েছে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন (এআইসিডব্লিউএ)।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফের এক আত্মীয়ের মেয়ের বিয়েতে গান গাওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয় মিকা সিংকে। গত ৮ আগস্ট করাচি যান মিকা এবং গান পরিবেশন করেন।

ওই অনুষ্ঠানের জন্য ১.০৬ কোটি রুপি দাবি করেন মিকা সিং। কিন্তু মিকার ওই ভিডিও প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। জম্মু-কাশ্মীর নিয়ে যখন ভারত-পাকিস্তান সংঘাত তুঙ্গে, তখন মিকা কীভাবে করাচিতে গান গাইলেন, তা নিয়েও উঠছে প্রশ্ন।

এর জেরে সিনে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, সমস্ত ছবির প্রযোজক সংস্থা ও মিউজিক কোম্পানির তরফে বয়কট করা হয়েছে মিকা সিংকে। কেউ যদি এই সিদ্ধান্ত না মানেন, তবে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। দেশের স্বার্থের বাইরে গিয়ে মিকা সিং নিজের পেশা ও অর্থকে প্রাধান্য দিয়েছেন। এটা খুবই দুর্ভাগ্যজনক।

খবরে প্রকাশ, বিবৃতির প্রতিলিপি পাঠানো হয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তথ্য সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভরেকরকে। মিকা সিংয়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে সরকারকে অনুরোধ করেছে অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন।

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?