বুধবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ২৪ আগস্ট, ২০১৯, ০৩:১৮:২২

এক গানে ৩০ বার কস্টিউম চেঞ্জ!

এক গানে ৩০ বার কস্টিউম চেঞ্জ!

বিনোদন ডেস্ক : কারিশমা কাপুর ছিলেন নব্বইয়ের অন্যতম সেরা ডান্সিং কুইন। বহু জনপ্রিয় এবং বিখ্যাত গানের দৃশ্যে নায়িকার ডান্স স্টেপস এখনো দর্শকের স্মৃতিতে তাজা। সম্প্রতি একটি টেলিভিশন শো-তে এসে তেমনই একটি গানের দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতার স্মৃতিচারণা করেছেন অভিনেত্রী। আর তখনই জানা গিয়েছে এই মজার তথ্য।

কারিশমা কাপুর সম্প্রতি অতিথি বিচারক হিসেবে এসেছিলেন ডান্স ইন্ডিয়া ডান্স রিয়্যালিটি শো-তে। ওই শোয়ের অন্যতম বিচারক কারিনা কাপুর। অনেক সময়েই কারিনার অনুপস্থিতিতে কারিশমাকে দেখা যায় অতিথি বিচারকের দায়িত্ব পালন করতে। পারফরম্যান্স আর জাজমেন্টের ফাঁকে ফাঁকে কারিশমা মাঝেমধ্যেই নানা ধরনের মজার স্মৃতিচারণা করে থাকেন।

সম্প্রতি তেমনই একটি গল্প বলেছেন কারিশমা। ‘কৃষ্ণা’ ছবির ঝাঁঝরিয়া গানের শুটিং নিয়ে। ওই গানটির দুটি ভার্সন ছিল– একটি নায়কের ও অন্যটি নায়িকার। নায়কের অংশটির শুটিং হয়েছিল মরুভূমির মধ্যে, ৫০ ডিগ্রি তাপমাত্রায়। একে চাঁদিফাটা গরম, তার মধ্যে বালির উপরে নাচ। নায়ক-নায়িকাসহ বাকিদের কী অবস্থা হয়েছিল, তা সহজেই অনুমেয়।

কারিশমা ওই শুটিংয়ের গল্প করতে গিয়ে জানালেন যে বালিতে নাচতে গিয়ে এত বালি উড়ছিল যে চোখ খুলে রাখা যাচ্ছিল না। এরপরে ‘ঝাঁঝরিয়া’র ফিমেল ভার্সনের শুটিং হয়েছিল মুম্বাইতে তিনদিন ধরে।

কারিশমা ডান্স ইন্ডিয়া ডান্স-এ সেই শুটিংয়ের কথা বলতে গিয়ে বলেন, “ফিমেল ভার্সনটা শুট করতে গিয়ে আমি খেয়াল করলাম যে একটা গানের জন্য আমি ৩০ বার কস্টিউম চেঞ্জ করে ফেলেছি। আর শুধু তো পোশাক বদল নয়, তার সঙ্গে রয়েছে মেকআপ অ্যান্ড হেয়ার। প্রত্যেকটা পোশাকের সঙ্গে আলাদা আলাদা লুক। আর ওই গানের সঙ্গে স্টেপসও ছিল বেশ শক্ত। তাই ঝাঁঝরিয়া শুধু জনপ্রিয় ডান্স নাম্বার নয়, আমার কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ অভিজ্ঞতা।” সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?