বুধবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৫ আগস্ট, ২০১৯, ১১:৪৮:৪২

বই-ই ধরতে জানেন না! সমালোচনার মুখে শ্রীদেবীকন্যা

বই-ই ধরতে জানেন না! সমালোচনার মুখে শ্রীদেবীকন্যা

বিনোদন ডেস্ক : তারকাদের দিয়ে বইয়ের মোড়ক উন্মোচন বেশ পুরোনো রীতি। সেই রীতি অনুযায়ী শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর গিয়েছিলেন বই প্রকাশনা অনুষ্ঠানে। কিন্তু উল্টো করে বই ধরায় নেটিজেনদের তামাশার পাত্রী হলেন এ স্টার কিড।

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের কন্যা পরিচয়ের বাইরেও জাহ্নবী কাপুরের আরো একটি পরিচয় আছে। গেল বছর মুক্তি পাওয়া প্রথম ছবিতেই বাজিমাত করেন তিনি। ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখা জাহ্নবীর ভক্ত-অনুসারীর সংখ্যাও নেহাত কম নয়। প্রথম ছবিতেই পেয়েছেন শতকোটির ক্লাবে পৌঁছানোর স্বাদ। তবে বিতর্ক তাঁর পিছু ছাড়ছে না।

‘ধড়ক’-এর সময় কিছু সংলাপের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে আক্রমণের শিকার হয়েছিলেন জাহ্নবী কাপুর। তাঁর জিমের পোশাকের জন্য নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন হামেশাই।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানাচ্ছে, জনপ্রিয় তারকা এবার গিয়েছিলেন হরিন্দর সিক্কারের জনপ্রিয় বই ‘কলিং সেহমত’-এর হিন্দি সংস্করণের প্রকাশনা অনুষ্ঠানে। অনুষ্ঠানের ছবি দেখে ধারণা করা যায়, বেশ সুন্দর সময়ই কেটেছে তাঁর। তবে ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করার পরবর্তী অভিজ্ঞতা মোটেই সুখকর হয়নি তাঁর জন্য।

হবেই বা কেন! উল্টো করে বই ধরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন তিনি। আর যায় কোথায়! নেটিজেনদের হাত থেকে নিস্তার মেলেনি। শ্রীদেবীকন্যার এমন আজব কাণ্ডে হাসির রোল উঠেছে অন্তর্জাল দুনিয়ায়।

সামাজিক যোগাযোগমাধ্যম একজন মন্তব্য করেছেন, ‘এরাই সেই তারকা, যাঁদের সঙ্গে সেলফি তুলতে আমরা মরেই যাই, যিনি ঠিকমতো একটি বই ধরতে জানেন না!’ তবে নেটিজেনদের আক্রমণ নিয়ে মুখ খোলেননি জাহ্নবী কাপুর।

জাহ্নবী কাপুরের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। এর মধ্যে ‘কারগিল গার্ল’, ‘তাখত’ ও ‘দস্তানা টু’ অন্যতম।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?