বুধবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৫ আগস্ট, ২০১৯, ০২:৫৫:১৬

ঐশীর নতুন মিশন

ঐশীর নতুন মিশন

বিনোদন ডেস্ক : গেল বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হয়ে আলোচনা তৈরী করেছিলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এরপর চীনে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার সবচেয়ে বড় আসর ‘মিস ওয়ার্ল্ড’-এর মঞ্চে গিয়েও বাংলাদেশি হিসেবে ইতিহাস গড়েছেন তিনি।

আর এবার রূপালী পর্দায় নিজের চমক দেখানোর অপেক্ষায় আছেন তিনি। সম্প্রতি শেষ হয়েছে ফয়সাল আহমেদ ও সানী সানোয়ারের পরিচালনায় ‘মিশন এক্সট্রিম’ সিনেমার কাজ। এ সিনেমাতে আরিফিন শুভর নায়িকা হিসেবে দর্শকরা তাকে দেখতে পাবেন।

এদিকে চলতি মাসের শেষে নতুন সিনেমার মিশন শুরু করতে যাচ্ছেন ঐশী। সিনেমার নাম ‘আদম’। এটি পরিচালনা করছেন আবু তাওহীদ হিরণ। সিনেমাটিতে ইয়াশ রোহানের বিপরীতে ঐশীকে দেখতে পাবেন দর্শকরা। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু, রাইসুল ইসলাম আসাদ, অ্যালেন শুভ্রসহ অনেকে।

এ বিষয়ে ঐশী বলেন, এ সিনেমাতে আমার চরিত্রের নাম সাজিয়া। গ্রামের মেয়ের একটি চরিত্র। আশির দশকে একটি গ্রামে ঘটে যাওয়া সত্য ঘটনা অবলম্বনে সিনেমাটি নির্মাণ হবে। বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। এ মাসের শেষদিকে এ সিনেমার শুটিং শুরু হবে।

তিনি বলেন, বর্তমানে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। পরিচালক আমাকে সহযোগিতা করছেন। এ সিনেমার গল্প, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মাসুদ পারভেজ। কাজটি নিয়ে আমি আশাবাদী।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?