শুক্রবার, ২০ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩২:২৩

জাপানে মুক্তি পাচ্ছে ‘গাল্লি বয়’

জাপানে মুক্তি পাচ্ছে ‘গাল্লি বয়’

বিনোদন ডেস্ক : চলতি বছর ১৪ ফেব্রুয়ারি মুক্তি পায় জোয়া আখতার পরিচালিত ‘গাল্লি বয়’ সিনেমা। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। ছবিতে আরো অভিনয় করেছেন কালকি কোয়েচলিন, সিদ্ধান্ত চতুর্বেদী, বিজয় রাজসহ আরো অনেকে।

ছবিতে রণবীর বস্তিতে থাকা একজন নিম্ন মধ্যবিত্ত যুবক। শান্ত ও ধীরস্থির। ছবিতে তার দেখা মিলেছে একজন র‌্যাপারের চরিত্রে। র‌্যাপ গায়ক রণবীরের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন আলিয়া। রিয়েল লাইফের র‌্যাপার ডিভাইন ও নেজির জীবনের ঘটনা অবলম্বনে তৈরি এই ছবি। ছবিটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করে। মাত্র ৮ দিনে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করে ছবিটি।

বক্স অফিসে ভালো ব্যবসার পাশাপাশি দর্শক-সমালোচকেরও প্রশংসা পায় সিনেমাটিকে। চলতি বছরে বলিউডে অন্যতম সেরা সিনেমা হয়েছে ‘গাল্লি বয়’। ভারতে মুক্তির পরেই বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হয়েছিল এই সিনেমা। এরপর চলতি বছরের মেলবোর্ন ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয় জোয়া আখতার পরিচালিত এই সিনেমা।

এবার ‘গাল্লি বয়’-এর মাথায় নতুন পালক জুড়তে যাচ্ছে। জানা যায়, জাপানে মুক্তি পাচ্ছে ‘গাল্লি বয়’। অক্টোবরে জাপান পাড়ি দিবে রণবীর সিং ও আলিয়া ভাটের এই ছবিটি। এই ছবিটি নির্মিত হয়েছে মুম্বাইয়ের জনপ্রিয় স্ট্রিট র্যা পার ডিভাইন ও ন্যাজির জীবন নিয়ে।

জাপানে গাল্লি বয় মুক্তি পাওয়া প্রসঙ্গে রণবীর বলেন, ‘আমি অনেক খুশি। জাপানে গল্লি বয় মুক্তি পাচ্ছে, আমি গর্বিত। কখনো জাপান না গেলেও সেখানের সূর্যোদয়ের অনেক গল্প শুনেছি।’ রণবীর আশা করছেন জাপানের দর্শকদের কাছে ছবিটি ভালো লাগবে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?