রবিবার, ২২ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৯, ০৩:২০:৪০

সারার সঙ্গে আর কাজ করবেন না সুশান্ত?

সারার সঙ্গে আর কাজ করবেন না সুশান্ত?

বিনোদন ডেস্ক : ‘কেদারনাথ’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে বলে শোনা যায়। সুশান্ত সিংয়ের জন্মদিনে সারাকে কেক নিয়ে ছুটে যেতেও দেখা যায়। সুশান্ত এবং সারার সেই ছবি সংবাদমাধ্যমের পাতায় উঠে আসার পরই জল্পনা শুরু হয়ে যায়। সুশান্ত-সারাকে নিয়ে জল্পনা যতই মাথা চাড়া দিক না কেন, শেষ পর্যন্ত তাদের সম্পর্ক নিয়ে কোনো সত্যতা পাওয়া যায়নি।

সুশান্ত-সারাকে নিয়ে এবার কি হল জানেন? রিপোর্টে প্রকাশ, সম্প্রতি একটি ইলেকট্রনিক কম্পানি তাদের বিজ্ঞাপনের জন্য সুশান্ত সিং রাজপুতকে প্রস্তাব দেয়। ওই বিজ্ঞাপনে সুশান্তের বিপরীতে তার সারাকে নেয়া হবে বলেও জানানো হয় অভিনেতাকে। বিজ্ঞাপন সংস্থার ওই প্রস্তাবেই বেঁকে বসেন সুশান্ত।

অভিনেতা স্পষ্ট জানিয়ে দেন, প্রাক্তন বান্ধবী সারা আলি খানের সঙ্গে তিনি আর একসঙ্গে কোনো বিজ্ঞাপন করবেন না। সারা অবশ্য এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, সারা আলি খানের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের সম্পর্ক তৈরি হয়। শুধু তাই নয়, যত শিগগির সম্ভব রিয়ার সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধতে চান বলেও যায় শোনা। তাড়াহুড়ো করে সুশান্ত বিয়ের পিঁড়িতে বসতে চাইলেও, তার সেই সিদ্ধান্তে আপাতত মত নেই রিয়ার। কেরিয়ার ছেড়ে এই মুহূর্তে সাতপাকে বাঁধা পড়তে চাইছেন না বলে জানান রিয়া চক্রবর্তী। সূত্র: জি-নিউজ

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?