শুক্রবার, ২০ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯, ০৬:২০:০৮

জায়রাকে বাঁচাতে ফারহান-প্রিয়াঙ্কার লড়াই! (ভিডিও)

জায়রাকে বাঁচাতে ফারহান-প্রিয়াঙ্কার লড়াই! (ভিডিও)

বিনোদন ডেস্ক : ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির ঝলকই বুঝিয়ে দিল ছবিটি কেবলমাত্র লাভস্টোরি নয়, ট্র্যাজিক পারিবারিক কাহিনী। ফারহান আখতার, প্রিয়াঙ্কা চোপড়া এবং জায়রা ওয়াসিম অভিনীত এই ছবির পরিচালক সোনালী বোস। প্রিয়াঙ্কা-ফারহানের মেয়ে জায়রা অসুস্থ, তাকে ঘিরেই এগোয় ছবির চিত্রনাট্য।

ট্রেলারে দেখা যায়, প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারের চরিত্রের প্রেম এবং কীভাবে পরবর্তীতে তারা পরিবার হয়ে ওঠে। আয়েশা অর্থাৎ জায়রা ওয়াসিম ন্যারেট করে ট্রেলার, আস্তে আস্তে সামনে আসে তার অসুস্থতা। সেখান থেকেই পরিবারের অন্য যাত্রা শুরু। ২৫ বছরের জীবনের জার্নি দেখাবে এই ছবি। মেয়ের অসুস্থতা স্বামী-স্ত্রীর বিবাদের কারণ হয়ে দাঁড়ায়।

পালমোনারি ফিবোর্সিসে আক্রান্ত মোটিভেশনাল স্পিকার আয়েশা চৌধুরির সত্যি কাহিনি নির্ভর এই ছবি। আর এই ছবির মাধ্যমেই বলিউডে কামব্যাক করলেন পিগি। ২০১৬ সালে তাকে শেষ দেখা গিয়েছিল ‘জয় গঙ্গাজল’ ছবিতে। তারপরে ‘বেওয়াচ’, ‘অ্য কিড লাইক জ্যাক’ এবং ‘ইজন্ট ইট রোমান্টিক’-এর মতো একের পর এক হলিউড প্রজেক্টে ব্যস্ত হয়ে পড়েছিলেন দেশী গার্ল।

সম্প্রতি নেটফ্লিক্সে হোয়াইট টাইগার সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি। রামিন বাহরানির পরিচালনায় এই ছবিতে প্রিয়াঙ্কা বিপরীতে দেখা যাবে রাজকুমার রাওকে। তবে এই ছবি সম্পর্কে পরিচালক সোনালী বোস বলেছেন, “দ্য স্কাই ইজ পিঙ্ক অত্যন্ত ব্যক্তিগত এবং বিশেষ ছবি। এই গল্পটাই পরিবারের সংজ্ঞা।”

টরোন্টো চলচ্চিত্র উৎসবে ১৩ সেপ্টেম্বর প্রিমিয়ার হবে এই ছবির। ১১ অক্টোবর ভারতে মুক্তি পাচ্ছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?