সোমবার, ২৩ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯, ১১:১৬:৩৭

বরুণ-সারার শুটিং সেটে আগুন

বরুণ-সারার শুটিং সেটে আগুন

বিনোদন ডেস্ক : অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমার শুটিং সেট। জানা যায়, বুধবার ভোর রাতে ছবির শুটিং সেটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডে বিশেষ কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

জানা যায়, বুধবার প্রায় মধ্যরাতে (১টা নাগাদ) ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’-এর সেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সেসময় শুটিং সেটে প্রায় ১৫জন কর্মী উপস্থিত ছিলেন। আগুন লাগার ঘটনা নজরে আসতেই তরিঘরি তারা দমকল ও থানায় খবর দেন। সঠিক সময় দমকল পৌঁছে যায় শুটিং সেটে বিশেষ কোনো ক্ষতি হয়নি।

১৯৯৫ সালে মুক্তি পাওয়া ডেভিড ধাওয়ানের ‘কুলি নম্বর ওয়ান’ সেসময় বক্স অফিসে সুপারহিট ছবি। ছবিতে অভিনয় করেছিলেন গোবিন্দা ও করিশ্মা কাপুর। সেই ছবিরই রিমেক বানাচ্ছেন ডেভিড ধাওয়ার নিজে।

ছবিতে কারিশমা ও গোবিন্দার জায়গায় দেখা যাবে বরুণ ধাওয়ান ও সারা আলি খানকে। ২০১০ সালের মে মাসে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর আগে ১৯৯৭ সালে মুক্তি পাওয়া তার সালমান-কারিশমা অভিনীত ‘জুড়য়া’ ছবিটিরও রিমেক বানিয়েছিলেন ডেভিড ধাওয়ান। ‘জুড়য়া-২’ তে (২০১৭) দেখা গিয়েছে তাপসী পন্নু, বরুণ ধাওয়ান ও জ্যাকুলিনকে। এই ছবিটিও সুপারহিট হয়। সেকথা মাথায় রেখই ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেক বানাচ্ছেন ডেভিড ধাওয়ান। আর এবারও পরিচালকের সঙ্গী ছেলে বরুণ ধাওয়ান। সূত্র: জি-নিউজ

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?