বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ০৯:১৯:৪৭

সারাকে ভুল পথে নিচ্ছেন সৎ মা কারিনা! চটেছেন মা অমৃতা

সারাকে ভুল পথে নিচ্ছেন সৎ মা কারিনা! চটেছেন মা অমৃতা

বিনোদন ডেস্ক : সৎ মা নয়, কারিনাকে নিজের বন্ধু মনে করেন সারা আলি খান। বলিউডে আসার আগে তার ফুটস্টেপ ফলো করতে শুরু করে দেন নবাব কন্যা। তবে সাইফের সন্তানদের ভালোবাসেন কারিনাও। ছোট ছেলে ইব্রাহিমকে নিয়ে প্রায়শই সেলফি তুলতে দেখা যায় অভিনেত্রীকে।

তাছাড়াও সারা-কারিনার বন্ডিং চোখে পড়ার মতো। বলিউডে ডেবিউ করার জন্য সারাকে কী কী করতে হবে তাও শিখিয়েছেন কারিনা। দুজনে একে অপররে ভালো বন্ধু এবং ক্যামেরার সামনেও পোজ দিতে দেখা যায় কারিনা-সারাকে। তবে সারার সঙ্গে কারিনার বন্ডিংটা যেন মেনে নিতে পারছেন না মা অমৃতা সিং।

শোনা যায়, ‘কেদারনাথ’ ছবির সময় সারাকে নিয়ে কারিনার অতিরিক্র মাতামাতি পছন্দ করেননি অমৃতা। তিনি এই বিষয়ে সাইফকে স্পষ্ট জানিয়ে দেন।

বলিউডে আসার আগে কারিনার উপদেশ এবং তার ফ্যাশন স্টাইল মেনে চলতেন সারা আলি খান। সাইফ-কারিনার বাড়িতে সারাকে ক্রপ টপ এবং হট প্যান্টে দেখাও গিয়েছে। যা মোটেই পছন্দ করেননি অমৃতা। অভিনেত্রী চেয়েছিলেন ,ডেবিউ করার আগে সারা যাতে কোনও সমস্যায় না পড়েন এবং এই বিষয়ে নজর রাখতে বলেন সাইফকে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের একটি রিপোর্ট অনুযায়ী, সেদিন কারিনার পার্টিত উপস্থিত ছিলেন সারা। ক্রপ টপ পড়ে যখন তিনি পার্টিতে আসেন তখন সবার নজর পড়ে সারার দিকে। অভিনেত্রীর এই ছোট পোশাক পরা মোটেই পছন্দ নয় মা অমৃতার। এই বিষয়ে তিনি সাইফের সঙ্গেও কথা বলেন এমন কারিনা যাতে সারার থেকে দূরে থাকেন তাও বুঝিয়ে দেন তিনি।

সারার জীবনে বেবোর অতিরিক্ত হস্তক্ষেপ পছন্দ নয় অমৃতা সিংয়ের। যদিও সাইফের প্রাক্তন স্ত্রীর কোনও মন্ত্যবের জবাব দিতে দেখা যায়নি কারিনাকে।

কারিনা প্রসঙ্গে সারা বলেন, ‘আমি কারিনাকে ভীষণ পছন্দ করি। তিনি আমার ভালো বন্ধু। কিন্তু মনে রাখতে হবে কারিনা আমার বাবার স্ত্রী। তাকে ততটাই সম্মান দিতে হবে যতটা আমি বাবাকে করি। কারিনার ফ্যাশন স্টাইল আমার বেশ পছন্দ। তিনি একেবারে পারফেক্ট। তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে।’

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?