সোমবার, ২১ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১১:০৯:৫৭

নিজেকে স্ত্রী হিসেবে তুলে ধরতে ভুলে গেলেন দীপিকা!

নিজেকে স্ত্রী হিসেবে তুলে ধরতে ভুলে গেলেন দীপিকা!

বিনোদন ডেস্ক : দীপিকা পাড়ুকোন, বি-টাউনে এই নামটা শুধু অভিনেত্রী হিসেবেই নয়; তার চরিত্র, জীবনযাপন, ব্যক্তিত্ব, মতাদর্শ সবকিছুর জন্যই জনপ্রিয়। শুধু অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করা নয়, তিনি যে পরিবারিক জীবনটাও সুন্দরভাবে কাটাতে চান, সেকথা বহুবার প্রকাশ্যে বলে এসেছেন দিপ্পি।

ব্যক্তিগত এই সম্পর্কগুলির পরিসরগুলি নিয়েই সম্প্রতি একটি অনুষ্ঠানে বক্তব্য রাখেন দীপিকা। তার তেমনই একটি ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দীপিকা নিজেকে একজন কন্যা, বোন, অভিনেত্রী হিসেবে বর্ণনা করেন। ভুলে যান নিজেকে স্ত্রী হিসেবে তুলে ধরতে।

সেসময় সঞ্চালিকা তাকে একথা মনে করিয়ে দিলে দিপ্পি বলেন, তিনি ভুলেই গিয়েছিলেন যে তিনি কারোর স্ত্রী! হেসে দীপিকা বলেন, “হে ভগবান, আমি ভুলেই গিয়েছিলাম, আমি কারোর স্ত্রী।” দিপ্পির এই কাণ্ড দেখে সোশ্যল মিডিয়ায় মজা মশকরা করতে ছাড়েননি নেটিজেনরা।

নেটিজেনদের প্রশ্ন, দীপিকার এমন কাণ্ড কারখানার কথা রণবীর কি জানেন? প্রসঙ্গত, বি-টাউনে দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীর সিংয়ের সম্পর্কের কথা সর্বজনবিদিত। রণবীর বরাবরই প্রকাশ্যেই স্বীকার করে এসেছেন প্রেমিকা ও স্ত্রী হিসাবে বরাবরই দীপিকার ইচ্ছাতেই সায় দিয়ে এসেছেন রণবীর। এমনকি বিয়ের পরও নিজের বাড়িতে না থেকে দীপিকার ইচ্ছাতেই তার আগের ফ্ল্যাটেই থাকছেন রণবীর, তার সে সিদ্ধান্তের কথাও তিনি প্রকাশ্যেই জানিয়েছিলেন।

রণবীর এক সাক্ষাৎকারে বলেন, “আসলে বিয়েটা হল একটা প্রতিশ্রুতি। আর আমার কাছে খুব গুরুত্বপূর্ণ ভাবনা হল, শুধুমাত্র আমার জন্য ওর নিজের হাতে সাজানো গোছানো ফ্ল্যাট ছেড়ে ওকে চলে আসতে হবে আমি সেটা চাই না। আমি ওর মতামতকেই প্রাধান্য দিতে চাই।”

প্রসঙ্গত, রণবীর কাপুরের সঙ্গে দীপিকার সম্পর্ক ভাঙা, মানসিক অবসাদ থেকে রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্ক, প্রেম, বিয়ে সবটাই বরাবরই চর্চিত ছিল। বিবাহিত জীবনে ‘দীপবীর’ জুটি একে অপরের সঙ্গে যে বেশ সুখী তা তাদের কথাবার্তাতেই বহুবার প্রমাণিত হয়েছে। সূত্র: জি-নিউজ

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?