সোমবার, ২১ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ০৪:৪০:৪১

বাংলাদেশে আসছেন নারগিস ফাখরি

বাংলাদেশে আসছেন নারগিস ফাখরি

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও আইটেম কন্যা নারিগিস ফাখরি। এক বছর আগে তিনি কৌশিক হোসেন তাপসের গানে মডেল হয়েছিলেন। তখন ফেসবুক লাইভে জানিয়েছিলেন, হুট করে বাংলাদেশে এসে সবাইকে চমকে দেবেন। এবার সেটাই হতে যাচ্ছে।

জানা গেছে, আগামী শনিবার বলিউডের এই জনপ্রিয় তারকা ঢাকায় আসছেন। ২১ সেপ্টেম্বর বিশ্ব শান্তি দিবস। এ উপলক্ষে কনসার্ট আয়োজন করেছে গানবাংলা টেলিভিশন। সেদিন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হচ্ছে ‘মিউজিক ফর পিস’ কনসার্ট। এই কনসার্টে শুভেচ্ছাদূত হয়ে আসছেন নারগিস ফাখরি। কনসার্টে অংশ নিতে এসে নারগিস ফাখরি ঢাকায় গুরুত্বপূর্ণ একটি ঘোষণা দেবেন।

কনসার্টটি উপস্থাপনা করবেন ভারতের অন্যতম জনপ্রিয় উপস্থাপক শিনা চৌহান।

গানবাংলা টেলিভিশন থেকে জানা গেছে, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস আর চেয়ারম্যান ফারজানা মুন্নির আমন্ত্রণে ‘মিউজিক ফর পিস’ কনসার্টে অংশ নিতে ঢাকায় আসছেন নারগিস।

কৌশিক হোসেন তাপস বলেছেন, ‘একসঙ্গে কাজ করতে গিয়ে আমাদের দারুণ বন্ধুত্ব হয়েছে। গানবাংলার “উইন্ড অব চেঞ্জ”-এর সঙ্গেও পরিচিত হন তিনি। পাশাপাশি তিনি “মিউজিক ফর পিস” স্লোগানের মাধ্যমে বিশ্বময় সুরে সুরে শান্তির আহ্বান জানানোর এ প্রক্রিয়ার সঙ্গে একাত্মতা পোষণ করেন। সেই টানে আমাদের আমন্ত্রণে ঢাকায় আসছেন নারগিস।’

আগেই জানানো হয়েছে, ‘মিউজিক ফর পিস’ কনসার্টে গান গাইবেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী কৈলাস খের, অদিতি সিং শর্মা ও কৌশিক হোসেন তাপস অ্যান্ড ফ্রেন্ডস। এ আয়োজনে বাদ্যযন্ত্র নিয়ে পারফর্ম করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাদ্যযন্ত্রশিল্পী অ্যামাডিয়াস, শিভামনি, সঞ্জয় দাস, আরশাদ খান প্রমুখ।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?