বৃহস্পতিবার, ২১ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০১৯, ০২:৫৬:০০

প্রথম দিনে কত আয় করলো ‘ওয়ার’?

প্রথম দিনে কত আয় করলো ‘ওয়ার’?

বিনোদন ডেস্ক : ২ অক্টোবর ভারতে ৪ হাজার এবং অন্যান্য দেশে ১ হাজার ৩৫০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’ সিনেমা। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এই সিনেমায় আরো আছে বানী কাপুর।

হৃত্বিক-টাইগার জুটিকে একসঙ্গে দেখা নিয়ে শুরু থেকেই ফ্যানদের উৎসাহের অন্ত ছিলো না। আর অ্যাকশনে ভরপুর ট্রেলার এবং গান উপভোগের পর সিনেমাটি দেখার জন্য মুখিয়ে ছিলেন হৃত্বিক-টাইগারের ভক্তরা। তাইতো সিনেমাটি মুক্তি পেতেই প্রেক্ষাগৃহে হুমড়ি খেয়ে পড়েন দর্শক। সেই প্রভাব পড়েছে বক্স অফিসে। প্রথম দিনে সিনেমাটি আয় করেছে ৫৩.৩৫ কোটি রুপি। বৃহস্পতিবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এই তথ্য জানান।

ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে জানা যায়, সিনেমাটিতে এমন একটি দৃশ্য থাকছে যেটিতে একটি ব্রিজের উপর থেকে প্রায় ৩০০ ফুট নীচে ঝাঁপ দিতে দেখা যাবে হৃত্বিক রোশনকে! পর্তুগালে হয়েছে ওই দৃশ্যের শুটিং।

সিনেমার অ্যাকশান কোরিওগ্রাফারের ভূমিকায় আছেন হলিউড ও কোরিয়ার দুই বিশ্বখ্যাত অ্যাকশান ডিরেক্টর অ্যান্ডি আর্মস্ট্রং ও সিইয়ং ওহ। ছবির সিনেমাটোগ্রাফিতে রয়েছেন হলিউডের বেন জেসপর। এই সিনেমার মাধ্যমে হলিউডের অ্যাকশান ফিল্মকেও ছাপিয়ে যাবে বলিউড, এমনটাই জানিয়েছেন সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?